চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
মতলব উত্তরে দীপু চৌধুরীর সমর্থনে পক্ষে মিছিল
বাবুল মুফতী
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমনের নেতৃত্বে ও দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপুর সমর্থনে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ মাঠ থেকে মিছিল শুরু হয়ে হরিণা মোড় প্রদক্ষিণ করে। হরিণা মোড়ে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়্যারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন।



মিছিল ও সমাবেশে অংশ নেন দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান মোঃ আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, উপজেলা যুবলীগের সদস্য শরীফ উল্লাহ সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ডালিম, সাংগঠনিক সম্পাদক স্বপন মুন্সি, দূর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল লস্কর, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ প্রধান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজা, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম রনিসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৯২৬
পুরোন সংখ্যা