চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
ওসি আলমগীর হোসেনের গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় যোগদান
বাবুল মুফতী
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর থানার সাবেক স্বনামধন্য অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন মজুমদার গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় যোগদান করেছেন। গত ১৯ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কৃতী সন্তান।



অত্যন্ত নিষ্ঠাবান ও ন্যায়ের প্রতীক ওসি মোঃ আলমগীর হোসেন গত ২০১৫ সালের ১৫ ডিসেম্বর মতলব উত্তর থানায় যোগদান করেছিলেন। তিনি দীর্ঘ ১ বছর ৬ মাস ১৭ দিন অত্যান্ত যোগ্যতার সাথে দায়িত্ব পালন করেন। মতলব উত্তর থানায় থাকাকালীন অনেক জটিল ও কঠিন মামলা এবং ঘটনার সমাধান করেছেন। পরে গত ২০১৭ সালের ২ জুলাই বদলিজনিত কারণে চাঁদপুর পুলিশ সুপারের কার্যালয়ে চলে যান এবং সেখানে বিগত দিন জেলা স্পেশাল ব্রাঞ্চের ওসি হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি গত ১৯ সেপ্টেম্বর গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় ওসি হিসেবে দায়িত্ব গ্রহন করেন।



ওসি আলমগীর হোসেন বলেন, গাজীপুর জেলা পুলিশ সুপারের নেতৃত্বে কালিয়াকৈর থানাকে মাদক মুক্ত করা হবে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স আনা হবে। সেই সাথে থানার সকল সামাজিক অপরাধ দমন করে কালিয়াকৈর থানাকে একটি মডেল থানা হিসেবে গড়ে তোলা হবে। এ ব্যাপারে আমি সকলের সহযোগিতা কামনা করছি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৩০৯৬০
পুরোন সংখ্যা