চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
কচুয়ায় পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ আহত ০৭
কচুয়া প্রতিনিধি
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের বজুরীখোলা গ্রামে পূর্ব শত্রুতার জেরে এক সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। গতকাল ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহতদের থেকে ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে রাসেল (২৯) ও শরীফ (২২) ওই গ্রামের ভঁূইয়া বাড়ি সামনের রাস্তায় বৃদ্ধ ধনু মিয়াকে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এর জের ধরে তাদের মধ্যে বাকবিত-া সৃষ্টি হয়। বাকবিত-ার এক পর্যায়ে উভয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে শরীফ, রাসেল ও তাদের দলবল ভূঁইয়া বাড়ির ধনু মিয়া ও তাদের বাড়ির লোকজনদের উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় ভূঁইয়া বাড়ির ৫ জন ও শরীফ, রাসেল আহত হয়। আহত ভূঁইয়া বাড়ির ৫ জন হলো : সোহেল ভূঁইয়া (৩৫), মেহেদী হাসান ভূইয়া (৩০), শাকিল ভঁূইয়া (২২), ধনু ভূইয়া (৫০) ও ফারজানা আক্তার (১৭)। আহতদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়েছে।



সোহেল, মেহেদী হাসান ও ফারজানাকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা সরকারি মেডিকেল কলেজ হসপিটালে প্রেরণ করা হয়েছে। ভঁূইয়া বাড়ির আহতরা জানান, তাদেরকে ফাঁসানোর জন্য রাসেল ও শরীফ হাসপাতালে ভর্তি হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভঁূইয়া বাড়ির আহতরা জানিয়েছেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৩৪৫২৩
পুরোন সংখ্যা