চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
কচুয়ায় যৌতুক, মাদক ও জঙ্গিবাদবিরোধী কাব স্কাউট সমাবেশ
মোহাম্মদ মহিউদ্দিন
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গত বুধবার কচুয়া উপজেলার গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজে যৌতুক, ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদবিরোধী কাব স্কাউট র‌্যালী-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলার শিক্ষা অফিসার শাহ মোঃ ইকবাল মনসুর, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মনির হোসেন, আশেক আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন ও তেতৈয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

র‌্যালিটি গুলবাহার কলেজ বাজার এলাকায় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে গুলবাহার স্কুল এন্ড কলেজে এসে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৭৬১৫২
পুরোন সংখ্যা