চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে চাঁদপুর রোটারী ক্লাবের দিনব্যাপী চক্ষু চিকিৎসা শিবির একশ'জনকে বিনামূল্যে লেন্স স্থাপনের ব্যবস্থাগ্রহণ
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর রোটারী ক্লাবের আয়োজনে ও মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের পরিচালনায় ফরিদগঞ্জে দিনব্যাপী চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় চারশ' জনের চক্ষু পরীক্ষা শেষে একশ'জনকে বিনামূল্যে লেন্স স্থাপনের ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।



নয়াহাট বাজারস্থ চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে সকাল ১০টায় এ শিবিরের কার্যক্রম শুরু হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রোটারী জেলার সাবেক লেঃ গভর্নর ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি অ্যাডঃ মোঃ সাইয়েদুল ইসলাম বাবু, সেক্রেটারী খোরশেদ আলম পাটওয়ারী, কলেজের অধ্যক্ষ আবু জাফর মোঃ শামছুদ্দিন পাটওয়ারী, চক্ষু হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা আবু জাফর প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারী জেলার ডেপুটি গভর্নর অধ্যাপক মোঃ জাকির হোসেন, ক্লাবের সহ-সভাপতি নাসির খান, শাহেদুল হক মোর্শেদ, পরিচালক ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, সদস্য রফিকুল ইসলাম, গোপাল সাহা, শাহানা ইসলাম, চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি তাজিবুল ইসলাম সনি, রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি ধ্রুব প্রমুখ। এ কার্যক্রমে কলেজ গভর্নিং বডির সদস্য সাইফুল ইসলাম, বাদশা পাটোয়ারী, অধ্যাপক শাহাদাত হোসেন সহ অন্য শিক্ষা ও কর্মচারীবৃন্দ সহযোগিতা করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৬৫৪০১১
পুরোন সংখ্যা