চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে রূপসা উত্তর ওয়ার্ড যুবলীগের সম্মেলন
নৌকার জয় নিশ্চিত করেই জয়বাংলা সস্নোগান দিয়ে বাড়ি ফিরবো
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
ফরিদগঞ্জ ব্যুরো
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার বিকেলে স্থানীয় বদিউজ্জামানপুর সপ্রাবি মাঠে। এ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

তিনি বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে বাংলার মানুষকে আজ বিশ্বের দরবারে সম্মানের চোখে দেখা হয়। এত উন্নয়ন কর্মকা- ধরে রাখতে সরকারের ধারাবাহিকতাও প্রয়োজন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশ ও জাতির জন্যে অগি্নপরীক্ষা। জনগণ এদেশকে জাতির জনকের সোনার বাংলা গড়তে এগিয়ে নেবে, না আবারো জ্বালাও পোড়াও ও ধ্বংসাত্মক কর্মসূচিতে অভ্যস্ত দেশবিরোধীদের হাতে দেশকে তুলে দিবে তা এখন দেখার অপেক্ষা। আমার বিশ্বাস জনগণ আর ভুল করবে না। তারা সঠিক পথেই রয়েছে।

তিনি আরো বলেন, আমি ফরিদগঞ্জে আওয়ামী লীগের খনিকে জাগ্রত করেছি। ওয়ার্ড যুবলীগের সম্মেলন তার বড় প্রমাণ। আপনারা বিচলিত হবেন না। আমরা আছি এবং থাকবো। নৌকার জয় নিশ্চিত করেই জয়বাংলা সস্নোগান দিয়ে বাড়ি ফিরবো।

ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউনুছ পাটওয়ারীর সভাপ্রধানে ও সম্পাদক মোশারফ হোসেন মাসুমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, আরিফুর রহমান আজাদ, যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, ছাত্রলীগ সম্পাদক জহিরুল ইসলাম সুজন বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারী, সম্পাদক আব্দুর রশিদ পাটওয়ারী, উপজেলা যুবলীগের সদস্য ইসমাইল পাটওয়ারী, মুরাদ পাটওয়ারী, আব্দুস সাত্তার কচি, মাসুদ খান, রুহুল আমিন রুবেল, সোহেল বিন সালেহ বাবু প্রমুখ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৫৪৪৬৮
পুরোন সংখ্যা