চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
মহিলা কলেজ রোডের মাসুদ ভিলায় দুর্ধর্ষ চুরি
গোলাম মোস্তফা
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর শহরের কর্নেল আবু ওসামান চৌধুরী সড়ক (মহিলা কলেজ) রোডে গত ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে মাসুদ ভিলায় এক দুর্ধর্ষ চুরি হয়।

জানা যায়, মাসুদ ভিলার মালিক সৌদি প্রবাসী মোঃ কামাল হোসেন ২য়তলার একটি ফ্ল্যাটে বসবাস করেন। তিনি দেশে এসে বিল্ডিংয়ের রংসহ বিভিন্ন ছোটখাট কাজ করার জন্যে লোকজন নিয়োজিত করান। ঐ রাতে মালিকের ভেন্টিলেটর ও এগ্জস্ট ফ্যানের স্থান ভেঙ্গে চোরেরা উক্ত ফ্ল্যাটে প্রবেশ করে স্টীলের আলমিরা থেকে প্রায় ৮৯ হাজার টাকা নেয়ার পর চোরেরা আরেকটি আলমিরা খুলতে গেলেই মালিকের মায়ের কে কে শব্দ শোনা মাত্রই তারা একই স্থান দিয়ে পালিয়ে যায়। তাদের ডাক চিৎকারে বিল্ডিংয়ের অন্যান্য ফ্ল্যাটের লোকজন এসে অনেক খোঁজাখুঁজির করলেও চোরদের পাওয়া যায়নি। অপরদিকে পাশের আঃ কাদের বেপারীর মালিকানাধীন বিল্ডিংয়ের ৫ম তলার একটি ফ্ল্যাটেও একই সময় চোরেরা ভেন্টিলেটর ভেঙ্গে ফেলে। ধারণা করা হচ্ছে মাসুদ ভিলায় চুরির পর ঘটনাটি জানার কারণে তারা ঐ ফ্ল্যাটে আর চুরি করার সময় পায়নি।

এদিকে ২টি ঘটনার বিষয়ে চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি ও কমিউনিটি পুলিশিং অঞ্চল-৫-এর সভাপতি, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত মডেল থানাকে জানালে গতকাল সন্ধ্যায় পুলিশ কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। উল্লেখ্য, চাঁদপুর শহরে ইদানিং দিনে ও রাতে বিভিন্ন বাসা-বাড়ির জানালার গ্রিল কেটে অথবা ভেন্টিলেটর ভেঙ্গে চুরির বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। তাই চাঁদপুরের পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের ঘটনা না ঘটার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া প্রয়োজন বলে সাধারণ জনগণের প্রত্যাশা।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৫৯৩
পুরোন সংখ্যা