চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
মতলবে ইয়াবা রতন ধারালো অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার জনমনে স্বস্তি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার দুর্গাপুর গ্রামের সাজেদুল হোসেন রতন সরকার ওরফে ইয়াবা রতনকে ধারালো অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ। তার বড় ভাই হচ্ছেন মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন।



বৃহস্পতিবার গভীর রাতে দুর্গাপুর বাজার থেকে তার সহযোগী মুসা মেম্বারসহ ইয়াবা ও অস্ত্রসহ গ্রেফতার করা হয় মতলবের ইয়াবা সম্রাট রতন ওরফে ইয়াবা রতনকে। এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির আহমেদ জানান, রতনকে বিদেশী একটি ছোরাসহ আটক করা হয়েছে। এছাড়া তার কাছে বেশ কিছু লাইটার পাওয়া গেছে। যা ইয়াবা সেবনের সরঞ্জামাদির মধ্যে পড়ে। এদিকে রতন এর আগে কয়েকবার ইয়াবার বড় ধরনের চালানসহ গ্রেফতার হয়। তার আপন ভাই মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হওয়ার সুবাদে বার বার সে পার পেয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়, রতনকে থানাহাজতে রাখা হয়েছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯২৫১২৭
পুরোন সংখ্যা