চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সভায় শেখ ফরিদ আহমেদ মানিক
খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না
স্টাফ রিপোর্টার
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চাঁদপুর সদর উপজেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে শহরের মুনিরা ভবনে আয়োজিত সভার শুরুতেই দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীর রোগমুক্তি ও প্রয়াত নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।



সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রবাসীকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি তাঁর বক্তব্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে সংগঠনকে শক্তিশালী ও সুসংগঠিত করার বিকল্প নেই। প্রত্যেকটি অঙ্গ সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি প্রদান করতে হবে। শতকরা ৫২ ভাগ মহিলা ভোটার। তাই মহিলা দলের কমিটি প্রত্যেক ইউনিয়নে শক্তিশালী করতে হবে। খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না। আন্দোলন ছাড়া খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়।



তিনি আরো বলেন, আমাদের আন্দোলন ও নির্বাচন-দুটোর জন্যেই প্রস্তুত থাকতে হবে। প্রশাসন দিয়ে শেষ রক্ষা শেখ হাসিনার হবে না। জনগণের আন্দোলনের সামনে সবকিছু তছনছ হয়ে যাবে। মুক্ত খালেদা জিয়ার চাইতে বন্দী খালেদা জিয়া অনেক বেশি শক্তিশালী। ক্ষমতা হারানোর ভয়ে এ সরকার বেহুঁশ হয়ে গেছে। এখনও সময় আছে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। সুষ্ঠু নির্বাচন হলে চরম পরাজয় হবে এ সরকারের। তাই তারা এখন আর ক্ষমতা হারাতে চাইছে না। জোর করে ৫ জানুয়ারির মতো কারচুপি করে আবার ক্ষমতায় আসার পাঁয়তারা করছে। কিন্তু বাংলার জনগণ এবার প্রস্তুত। ভোটবিহীন সরকার আর ক্ষমতায় আসতে দেয়া হবে না।



সভায় স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সফিকুজ্জামান। সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ শামছুল ইসলাম মন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আলম খান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, সেলিমুছ সালাম, আক্তার হোসেন মাঝি, অ্যাডঃ হারুনুর রশিদ, ফেরদৌস আলম বাবু, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডঃ মিজানুর রহমান, অ্যাডঃ জহির উদ্দিন বাবর, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, জেলা যুবদলের সাবেক সভাপতি শাহাজালাল মিশন, সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, সদর থানা বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান, মনিরুজ্জামান মানিক, একে এম ফজলুল হক সেলিম, কানিজ ফাতেমা বতুল, মহিলা বিষয়ক সম্পাদক শাহানুর আক্তার শানু, সহ-মহিলা বিষয়ক সম্পাদক নাছরিন বেগম, সদর থানা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আক্তার হোসেন সাগর, মানবাধিকার বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, চাঁদপুর সরকারি কলেজের সাবেক এজিএস কামরুজ্জামান, বাগাদী ইউনিয়নের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, রাজরাজেশ্বর ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেন প্রধানীয়া, চান্দ্রা ইউনিয়ন বিএনপির সভাপতি ইউছুফ গাজী, ইব্রাহিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি চাঁন মিয়া চকিদার, লক্ষ্মীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুল ইসলাম ভূঁইয়া, বাগাদী ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান, বালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন মিয়াজী, হানারচর ইউনিয়ন বিএনপির সভাপতি এবিএম হানিফ মিয়া, তরপুরচ-ী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল আহসান, মৈশাদী ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ সাত্তার মাস্টার, শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বাকের খন্দকার, রামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সর্দার মোঃ হুমায়ুন কবির, কল্যাণপুর ইউনিয়ন বিএনপির দেলোয়ার হোসেন খান, আশিকাটি ইউনিয়ন বিএনপির সভাপতি দেলোয়ার মাস্টার, বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম মিয়াজী প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৫৩২১৬
পুরোন সংখ্যা