চাঁদপুর। রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮। ৮ আশ্বিন ১৪২৫। ১২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস











৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। কিয়ামতের জ্ঞান আল্লাহর দিকেই প্রবর্তিত, তাঁর অজ্ঞাতসারে কোন ফল আবরণী হতে বের হয় না, কোন নারী গর্ভধারণ করে না এবং সন্তানও প্রসব করে না, যেদিন আল্লাহ তাদেরকে (মুশরিকদেরকে) ডেকে বলবেন : আমরা আপনাকে বলে দিয়েছি যে, এই ব্যাপারে আমাদের কেউ সাক্ষী নেই।

৪৮। পূর্বে তারা যাদেরকে আহ্বান করতো তারা অদৃশ্য হয়ে যাবে এবং অংশীবাদীরা উপলব্ধি করবে যে, তাদের মুক্তির কোন উপায় নেই।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন









 


জাতিকে সঠিক পথে চালনার দিশারী হল বই।

 -আজহারুল হক।


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।





 


ফটো গ্যালারি
চাঁদপুর এমএ খালেক স্কুল এন্ড কলেজে ভিত্তিপ্রস্তর স্থাপন ও অভিভাবক সমাবেশ
রাকিবুল হাসান/মোহাম্মদ মহিউদ্দিন
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। সংবিধানকে সমুন্নত রেখে দেশে নির্বাচন করার জন্যে আওয়ামী লীগ সরকার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। এ সরকার বিএনপি-জামাতের সরকারের মতো ফাঁকিবাজ সরকার নয়। বিএনপি-জামাত সংবিধান বহির্ভূত উপায়ে রাষ্ট্র দখল করে নিজেরে আখের গোছাতে চায়। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করতে দেবে না। আওয়ামী লীগ সরকার স্বাধীনতার সুফল ঘরে ঘরে পেঁৗছে দিচ্ছে। আর তা বাস্তবায়ন করতে হলে সংবিধান অনুযায়ী দেশে নির্বাচন হতে হবে। জনগণের উন্নয়ন ও কল্যাণ বৃদ্ধি করার জন্যে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আপনারা পুনরায় নির্বাচিত করবেন। তিনি গত শুক্রবার কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী চাঁদপুর এমএ খালেক মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের বিদ্যমান একাডেমিক ভবনের উপরে ৪র্থ তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন ও অভিভাবক সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।



তিনি আরো বলেন, আগামী ২৭ বা ২৮ ডিসেম্বর সংবিধান অনুসরণ করেই দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। তার কোন ব্যত্যয় ঘটবে না। উপস্থিত অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি আপনাদের বন্ধু হিসেবে কচুয়াকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নেয়ার চেষ্টা করেছি। এ উপজেলাকে দেশের অন্যতম মডেল উপজেলায় রূপান্তর করতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।



উদ্বোধন উপলক্ষে অভিভাবক সমাবেশে কলেজের অধ্যক্ষ মোঃ মোশাররফ হোসেন চৌধুরীর সভাপ্রধানে ও সহকারী প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন বিএসসি'র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান অ্যাডঃ হেলাল উদ্দীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ।



বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোঃ নজরুল ইসলাম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিকেএম আলমগীর, ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজী, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দীন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহিম খলিল বাদল। অনুষ্ঠানে জেলা পরিষদ সদস্য রওনক আরা রত্না, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আকতার হোসেন সোহেল ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, কচুয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ নূরুল ইসলাম মিয়াজীসহ বিদ্যালয়ের অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৯৪১৩৫
পুরোন সংখ্যা