চাঁদপুর। সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮। ৯ আশ্বিন ১৪২৫। ১৩ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত মেয়ের লাশ!
কামরুজ্জামান টুটুল
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল রোববার রাতে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ থেকে রুখসানা (১৭) নামের এক অজ্ঞাত মেয়ের লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। এর আগে একই দিন দুপুরে শারীরিকভাবে অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েমেয়েটি নিজেই ভর্তি হয়। ভর্তির সময় সে নিজের নাম রুখসানা বলে হাসপাতালের খাতায় নাম এন্ট্রি করায়। তবে মেয়েটিকে অসুস্থ অবস্থায় কোনো না কোনো গণপরিবহন থেকে হাসপাতালের সামনে নামিয়ে দেয়া হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছেন।



হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুর আড়াইটার দিকে মেয়েটি অসুস্থ হয়ে হাসপাতালে আসে। তখন সে নিজের নাম রুখসানা, পিতার নাম অহিদুল ইসলাম, বাড়ি সিলেটের হবিগঞ্জে বলে হাসপাতালের কর্মরত চিৎিসককে জানায়। এর পরেই মেয়েটি অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি দেন কর্মরত চিকিৎসক। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে মেয়েটি মারা যায়। মেয়েটির সাথে থাকা কাগজের টুকরার মধ্যে একটি মুঠোফোন নাম্বার আর দুটি ঔষধ পাওয়া যায়।



এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আজ (সোমবার) ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হবে, আর মেয়েটির পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৭৭৪৯০
পুরোন সংখ্যা