চাঁদপুর। সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮। ৯ আশ্বিন ১৪২৫। ১৩ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
আহ্বায়ক জুটন সদস্য সচিব জহির মিয়াজী
হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা
মোঃ মাজহারুল ইসলাম শফিক
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


তৃণমূল পর্যায় থেকে স্বেচ্ছাসেবক দলকে শক্তিশালী ও সু-সংগঠিত করার লক্ষ্যে এবং বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে গতিশীল করতে ও চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের ৭১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।



গত ২৩ সেপ্টম্বর চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান ও সাধারণ সম্পাদক মোঃ হযরত আলী স্বাক্ষরিত এক পত্রে হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের কমিটিতে আহ্বায়ক হিসেবে মোঃ বোরহান উদ্দিন জুটন ও সদস্য সচিব হিসেবে মোঃ জহিরুল ইসলাম মিয়াজী এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক হিসেবে মোঃ মিজান ভঁূইয়াকে মনোনীত করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৫২০
পুরোন সংখ্যা