চাঁদপুর। সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮। ৯ আশ্বিন ১৪২৫। ১৩ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজে অভিভাবক সমাবেশ
মোহাম্মদ মহিউদ্দিন
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শিক্ষার গুণগতমান বৃদ্ধির লক্ষ্যে গত শনিবার সকালে কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজের হলরুমে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মোহাম্মদ শাহাদাত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, গভর্নিংবডির সদস্য গোলাম মোস্তফা, মোঃ সেলিম মিয়া, সহকারী অধ্যাপক মোঃ কামরুল হাসান ভূঁইয়া, প্রভাষক নাজির আহমেদ, কামরুজ্জামান, অভিভাবক আবুল খায়ের, আবুল বাশার, শাহ আলম সিকদার, ফাতেমা বেগম, মোখলেছুর রহমান, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ। সমাবেশে কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৫১৬২১
পুরোন সংখ্যা