চাঁদপুর। সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮। ৯ আশ্বিন ১৪২৫। ১৩ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
শাহরাস্তিতে কমিউনিটি পুলিশিংয়ের মাদক বিরোধী সমাবেশ
মোঃ মাহবুব আলম
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের খিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও যৌতুক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেল ৪টায় ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে খিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউপি সদস্য মোঃ শাহাদাত হোসেনের সঞ্চালনায় ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এলএলবি। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শাহরাস্তিতে বাবাখোর থাকলে আমি থাকবো না। আমি থাকলে বাবাখোর থাকবে না। ইয়াবা ব্যবসায়ীদের সাথে পুলিশ সদস্যের সখ্যতার অভিযোগ পেলে তাদেরকেও ছাড় দিবো না। বাবাখোরদের বিরুদ্ধে সামাজিকভাবে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলুন। ইয়াবার কারণে বাংলাদেশ থেকে প্রতিদিন ৭ কোটি টাকা পাচার হচ্ছে। এলাকাবাসী সহযোগিতা না করলে এলাকাকে মাদকমুক্ত করা সম্ভব নয়। আপনারা আমাকে যে কোন সময় কল দিবেন, আমি আপনাদের কলে সাড়া দিবো, প্রয়োজনে আপনাদের এলাকায় আসবো। একজন মুসলমানের সামনে অন্যায় কাজ হলে তা হাত দ্বারা প্রতিহত করুন। হাত দিয়ে না পারলে মুখ দ্বারা প্রতিহত করুন। মুখ দ্বারা না পারলে অন্তর দ্বারা ঘৃণা করুন-এটা হলো দুর্বল ঈমানের পরিচয়।



সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ আবু হানিফ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নিমাই চন্দ্র পাল, সাধারণ সম্পাদক ডাঃ আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা মোঃ মনির হোসেন, মোঃ মানিক প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৩৪০২৬
পুরোন সংখ্যা