চাঁদপুর। সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮। ৯ আশ্বিন ১৪২৫। ১৩ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। মানুষ কল্যাণ (ধন-সম্পদ) প্রার্থনায় কোন ক্লান্তিবোধ করে না; কিন্তু যখন তাকে দুঃখ-কষ্ট স্পর্শ করে তখন সে অত্যন্ত নিরাশ ও হতাশ হয়ে পড়ে।

৫০। দুঃখ-কষ্ট স্পর্শ করবার পর যদি তাকে আমি অনুগ্রহের আস্বাদ দিই তখন সে বলেই থাকে : এটা আমার প্রাপ্য এবং আমি মনে করি না যে, কিয়ামত সংঘটিত হবে, আর আমি যদি আমার প্রতিপালকের নিকট প্রত্যাবর্তিত হইও তবে তাঁর নিকট তো আমার জন্যে কল্যাণই থাকবে। আমি কাফিরদেরকে তাদের কৃতকর্ম সম্বন্ধে অবশ্যই অবহিত করবো এবং তাদেরকে আস্বাদান করাবো কঠোর শাস্তি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে মানুষ রাস্তায় থাকে সে আকাশের তারার খোঁজ রাখে না।                    


-ইমারসন।


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।



 


ফটো গ্যালারি
পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেল জব্দ
বিশেষ প্রতিনিধি
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরে যানবাহন নিয়ন্ত্রণে রাখতে পুলিশের বিশেষ অভিযানে চাঁদপুর সদর ট্রাফিক পুলিশ বেশ কিছু মোটরসাইকেল জব্দ করেছে।

রোববার সদর মডেল থানায় গিয়ে দেখা যায়, ট্রাফিক বিভাগের অফিসের সামনে কাগজপত্রবিহীন জব্দকৃত বেশকিছু মোটরসাইকেল রাখা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, জব্দকৃত এসব মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মোটরযান আইনে আনুপাতিক হারে অর্থ জরিমানা আদায় করা হচ্ছে। এতে করে সদর ট্রাফিক বিভাগের মাধ্যমে সরকারের রাজস্ব আয় আগের তুলনায় বৃদ্ধি পেয়েছে।

এ বিষয়ে ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মোঃ নাসির উদ্দিন ভঁূইয়া বলেন, পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির (পিপিএম)-এর নির্দেশে শহরের প্রত্যেকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রতিদিন নিয়মিত অভিযান চালানো হচ্ছে। যে সকল যানবাহনের প্রয়োজনীয় কাগজপত্র নেই, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তিনি আরো বলেন, সরকার সবধরনের মোটরসাইকেলের রেজিস্ট্রেশন ফি অনেক কমানোর পরেও অনেকে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল চালাচ্ছেন। এসব অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে আমাদের অভিযান সবসময়ই অব্যাহত থাকবে।

আজকের পাঠকসংখ্যা
৫৫৫৬৬
পুরোন সংখ্যা