চাঁদপুর। শুক্রবার ১২ অক্টোবর ২০১৮। ২৭ আশ্বিন ১৪২৫। ১ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। অথবা তিনি তাদের কৃতকর্মের ফলে সেগুলোকে ধ্বংস করে দিতে পারেন এবং অনেককে তিনি ক্ষমাও করেন।


৩৫। আর আমার নিদর্শনাবলি সম্পর্কে যারা তর্কে লিপ্ত হয়, তারা যেন অবহিত থাকে যে, তাদের (আযাব হতে) কোনো মুক্তি নেই।


৩৬। বস্তুতঃ তোমরা যা প্রদত্ত হয়েছে তা পার্থিব জীবনের ভোগ; কিন্তু আল্লাহর নিকট যা আছে তা উত্তম ও স্থায়ী, (ওগুলি) তাদের জন্যে যারা ঈমান আনে ও তাদের প্রতিপালকের উপর নির্ভর করে।


৩৭। (ওগুলি তাদের জন্য) যারা কবিরা গোনাহসমূহ ও অশ্লীল কর্ম হতে বেঁচে থাকে এবং যখন তারা ক্রোধান্বিত হয় ক্ষমা করে দেয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


ধনে এবং জ্ঞানে বড় হলেই মানুষ মনের দিক থেকে বড় হয় না। -স্মিথ।


 


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


ফটো গ্যালারি
তারেক রহমানসহ নেতৃবৃন্দের যাবজ্জীবন কারাদ- ও ফাঁসির রায়ের প্রতিবাদ
চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে পুলিশের ধাওয়া লাঠিচার্জ
মিজানুর রহমান
১২ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পুলিশের ধাওয়া ও লাঠিচার্জের কারণে পূর্বঘোষিত কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে পারেনি নেতা-কর্মীরা। গতকাল বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে পুলিশের বাধা অতিক্রম করে নেতা-কর্মীরা মিছিল বের করে নতুনবাজারের দিকে অগ্রসর হতেই পুলিশ পেছন থেকে ধাওয়া ও লাঠিচার্জ করে বিক্ষোভ মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। মিছিলকারীরাও পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে। এর আগে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারীর নেতৃত্বে ছাত্রদলের একটি মিছিল নতুনবাজারের দিক থেকে দলীয় কার্যালয়ের দিকে আসতে নিলে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পৃথক এ ঘটনায় কমপক্ষে ১০ জন নেতা-কর্মী আহত হয়।



২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১৭ জনকে যাবজ্জীবন কারাদ- এবং বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক উপ-মন্ত্রী আব্দুস সালাম পিন্টু ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুর রহমান বাবরসহ ১৯ জনকে ফাঁসির আদেশ দেয়ার প্রতিবাদে সারাদেশে জেলা পর্যায়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি আহ্বান করে কেন্দ্রীয় বিএনপি।



চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেন, তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার সাজানো রায় এদেশের জনগণ ও বিএনপির নেতা-কর্মীরা মানে না, মানবেও না। এরই প্রতিবাদে আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে গেলে পুলিশ পার্টি অফিসে এবং রাস্তায় আমাদের দাঁড়াতে দেয়নি। দফায় দফায় হামলা ও লাঠিচার্জ করে বহু নেতা-কর্মী আহত করেছে।



অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী জানান, আদালতের রায়ের বিরুদ্ধে কোনো বিক্ষোভ কর্মসূচি করার সুযোগ নেই। তাদের মিছিল-সমাবেশ করার অনুমতিও ছিলো না।



 


আজকের পাঠকসংখ্যা
৮৭৩৫২০
পুরোন সংখ্যা