চাঁদপুর। শুক্রবার ১২ অক্টোবর ২০১৮। ২৭ আশ্বিন ১৪২৫। ১ সফর ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। অথবা তিনি তাদের কৃতকর্মের ফলে সেগুলোকে ধ্বংস করে দিতে পারেন এবং অনেককে তিনি ক্ষমাও করেন।


৩৫। আর আমার নিদর্শনাবলি সম্পর্কে যারা তর্কে লিপ্ত হয়, তারা যেন অবহিত থাকে যে, তাদের (আযাব হতে) কোনো মুক্তি নেই।


৩৬। বস্তুতঃ তোমরা যা প্রদত্ত হয়েছে তা পার্থিব জীবনের ভোগ; কিন্তু আল্লাহর নিকট যা আছে তা উত্তম ও স্থায়ী, (ওগুলি) তাদের জন্যে যারা ঈমান আনে ও তাদের প্রতিপালকের উপর নির্ভর করে।


৩৭। (ওগুলি তাদের জন্য) যারা কবিরা গোনাহসমূহ ও অশ্লীল কর্ম হতে বেঁচে থাকে এবং যখন তারা ক্রোধান্বিত হয় ক্ষমা করে দেয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


ধনে এবং জ্ঞানে বড় হলেই মানুষ মনের দিক থেকে বড় হয় না। -স্মিথ।


 


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


ফটো গ্যালারি
তারেক রহমান বারবার প্রতিহিংসার ঘৃণ্য রাজনীতির শিকার হচ্ছেন
----শরীফ মোঃ ইউনুছ
১২ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল বৃহস্পতিবার ফরিদগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে 'রাজনৈতিক উদ্দেশ্যে সাজানো ষড়যন্ত্রমূলক' রায়ের প্রতিবাদে রামগঞ্জ রোডে বিক্ষোভ মিছিল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোঃ ইউনুছের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পৌর যুবদলের সভাপতি মোঃ মহসিন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি দেলোয়ার হোসেন সোহেল, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ ফজলুর রহমান, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ আমির হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল কাইয়ুম, ২নং বালিথুবা ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আবু তাহের গাজী, সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন (লিটন), পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ মোক্তার মিজি, ৪নং সুবিদপুর (পশ্চিম) ইউনিয়ন যুবদলের সভাপতি ইকবাল হোসেন খলিফা, ১০নং গোবিন্দপুর (দক্ষিণ) ইউনিয়ন ছাত্রদল সভাপতি সাইফুল ইসলাম (সুমন), কবির, সুমন, নান্নু প্রমুখ।



বিক্ষোভ মিছিল শেষে শরীফ মোঃ ইউনুছ তাঁর বক্তব্যে বলেন, তারেক রহমানকে রাজনীতির মাঠ থেকে সরানোর জন্যে এ রায় একটি ঘৃণ্য প্রচেষ্টা। তারেক রহমান বারবার প্রতিহিংসার ঘৃণ্য রাজনীতির শিকার হচ্ছেন। এ মিথ্যা-সাজানো রায়ের মাধ্যমে আওয়ামী লীগ যে আশা করেছে তার প্রতিফলন কোনোদিন বাস্তবায়ন হবে না। এই ষড়যন্ত্র দেশের মানুষ ভালোভাবে বুঝতে পেরেছে।



 


আজকের পাঠকসংখ্যা
৩০২৭৬২
পুরোন সংখ্যা