চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
হাইমচরে নারী উন্নয়ন ফোরাম সক্রিয়করণ কর্মশালা
দেশকে এগিয়ে নিতে নারী-পুরুষ সমানভাবে কাজ করতে হবে
অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান
হাসান আল মামুন
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার নারী উন্নয়ন ফোরাম সক্রিয়করণ কর্মশালায় প্রধান অতিথি চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান বলেছেন, দেশকে এগিয়ে নেয়ার জন্যে নারী-পুরুষকে সমানভাবে কাজ করে যেতে হবে। নারীদের সুযোগ-সুবিধার জন্যে গঠিত হয়েছে নারী উন্নয়ন ফোরাম। আর এ ফোরামের মাধ্যমেই নারীদের স্বক্ষমতা অর্জন, নারী শিক্ষা এবং বাল্যবিবাহ ও নারী নির্যাতনসহ নানা সমস্যা দূর করা সম্ভব।



গত ১৫ অক্টোবর সোমবার দুপুর ২টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাকের সভাপ্রধানে ও স্থানীয় সরকার জেলা সমন্বয়কারী মঈনুদ্দিন মামুনের পরিচালনায় বক্তব্য রাখেন এলজিএসপি জেলা ফেসিলিটেটর এসএম শাহরিয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সেফালী, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ খুরশিদ আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা সাজেদা আফরিনসহ সংগঠনের নেতৃবৃন্দ।



সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার সমর কান্তি বসাকের সভাপ্রধানে সচেতনতা ও জবাবদিহিতামূলক স্থানীয় সরকার প্রকল্প ইউনিয়ন পর্যায়ে কর্মরত বিভাগসমূহের সাথে উপজেলা পর্যায়ের ষান্মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬২৩৩৩
পুরোন সংখ্যা