চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
দুর্গাপূজা উৎসবের আনন্দ আমরা সকলেই ভাগাভাগি করে নিতে চাই
উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মনজু
মাহবুব আলম লাভলু
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যে কারণে আজ দেশে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গাপূজার আনন্দ উৎসব চলছে। দেশে প্রতিটি মানুষ যার যার ধর্ম পালনে সকলের সহযোগিতা পাচ্ছে।



গতকাল মঙ্গলবার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতলব উত্তর উপজেলার পূজা ম-প পরিদর্শনকালে ছেংগারচর বাজার শ্রী শ্রী কালীমন্দির পূজা ম-প প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনায় তিনি এসব কথা বলেন।



তিনি আরো বলেন, দুর্গাপূজার উৎসবের আনন্দ আমরা সকলেই ভাগাভাগি করে নিতে চাই। সকল ধর্মের মানুষ মিলেমিশে ধর্মীয় উৎসব পালন করি বলেই এখানে ভেদাভেদ নেই। প্রত্যেকের একে অপরের ধর্মের প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে।



তিনি বলেন, দুযর্োগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি মতলবে প্রতিটি মন্দিরের উন্নয়নের জন্যে বরাদ্দ দিয়েছেন। মন্দিরগুলোর একটি ভাল পরিবেশ সৃষ্টি হয়েছে। সামনে নির্বাচন। নির্বাচনে আমাদের এ উন্নয়নের প্রতিদান দিতে হবে। নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মায়া ভাইকে সংসদে পাঠিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় বসাতে হবে। তিনি আরো বলেন, শারদীয় দুর্গাপূজায় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে এবং পূজা ম-পগুলোতে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে।



উপস্থিত ছিলেন মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লাভলু ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম খোকন, সাংবাদিক কামাল হোসেন খান, আল-আমিন, জাকির হোসেন বাদশা, নাইম মিয়াজী, মন্দিরের সভাপতি শ্যামল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক বিমল দাস, সহ-সভাপতি তপনশীল ও দিলীপ শীল, নারায়ণ শীল, অরুণ শীল, মিলন শীল, সুধীর দেবনাথ, নগ্রেন্দ্র চক্রবর্তী, সাধন দাস, সুকুমল বাড়ৈ প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৩৫৬৫১
পুরোন সংখ্যা