চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
রামপুর ইউপির ওয়ার্ড মেম্বার ও তার অত্যাচারে কামরাঙ্গাবাসী অতিষ্ঠ দুই সহোদরকে গুরুতর জখম
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদ বেপারী ও তার ছেলে ফয়সাল বেপারীর অত্যাচারে কামরাঙ্গাবাসী দীর্ঘদিন যাবত অতিষ্ঠ হয়ে আছে। এরা যে কোনো সময় নিরীহ মানুষের উপর অত্যাচার ও নির্যাতন চালায় বলে গ্রামবাসী অভিযোগ করেছে। মেম্বারের ছেলে ফয়সাল ও তার বাহিনীর লোকজন মাদক বিক্রি ও চুরিসহ এলাকায় নানা অপকর্মের সাথে জড়িত। গতকাল ১৬ অক্টোবর মঙ্গলবার কামরাঙ্গা বাজারের দোকানদার এমদাদ ও তার ছোট ভাই ইউনুসের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে তাদেরকে গুরুতর আহত করেছে। মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়ে এ দু ভাই বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



জানা গেছে, কামরাঙ্গা গ্রামের দেলোয়ার কাজীর ছেলে এমদাদ বাজারের একজন মুদি দোকানদার। এ দোকানে এসে প্রায়ই ওয়ার্ড মেম্বার আবু সাঈদ বেপারীর ছেলে ফয়সাল বাকি সদাই চাইতো এবং চাঁদা চাইতো। আর এসব না দিলেই এমদাদের ওপর ক্ষিপ্ত হয়ে উঠতো। গতকালও বিকেলেও একইভাবে ফয়সাল এমদাদের দোকানে এসে মোটা অঙ্কের চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ফয়সাল এমদাদকে মারধর শুরু করে। তখন এমদাদের ভাই ইউনুস এগিয়ে আসলে তাকেও তারা মারধার করে। এক পর্যায়ে ফয়সালের পিতা ওয়ার্ড মেম্বার আবু সাঈদের নেতৃত্বে ফয়সালের বন্ধু কবির বেপারী ও রাসেল সর্দারসহ ১০-১৫জন ধারালো অস্ত্র নিয়ে এমদাদ ও ইউনুসকে আঘাত করে। এতে তারা গুরুতর জখম হয়। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করান। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানা গেছে।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৬২৭৬৭
পুরোন সংখ্যা