চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
চাঁদপুর শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন অ্যাডঃ সেলিম আকবর
স্টাফ রিপোর্টার
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হিন্দু ধর্মাবলম্বীদের মহাসপ্তমী পূজার দিনে চাঁদপুর শহরের বিভিন্ন পূজা ম-প পরিদর্শন করেছেন কেন্দ্রীয় গণফোরামের স্থায়ী কমিটির সদস্য, চাঁদপুর জেলা গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের মনোনয়ন প্রত্যাশী অ্যাডঃ সেলিম আকবর। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় অ্যাডঃ সেলিম আকবর তাঁর দলের নেতা-কর্মীদের নিয়ে শহরের কালীবাড়ি মন্দির, গুয়াখোলা কু-ুবাড়ি দুর্গাপূজা ম-প, নতুনবাজার গোপাল জিউড় আখড়া ও দুর্গামন্দিরসহ শহরের বিভিন্ন এলাকার দুর্গাপূজা ম-প পরিদর্শন করেন। এ সময় তিনি ম-প কর্মকর্তা ও পূজা দেখতে আসা হিন্দু ধর্মাবলম্বী নর-নারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ।



উপস্থিত ছিলেন কু-ুবাড়ি মন্দিরের কর্মকর্তা চন্দন দত্ত, নতুনবাজার গোপাল জিউড় আখড়া ও মন্দির কমিটির সভাপতি দুলাল কর্মকার, সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন রায়, জেলা গণফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব মজুমদার, জেলা শ্রমিক গণফোরামের সভাপতি আলী আশ্রাফ গাজী, সাধারণ সম্পাদক শহীদ বকাউল, যুব গণফোরামের সাধারণ সম্পাদক হাজী আশ্রাফ বাবু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মমিনুর রহমান মিন্টু, হাইমচর উপজেলা গণফোরামের সভাপতি শাহজাহান রাঢ়ি, বাগাদী ইউনিয়নের নেতা মিন্টু গাজী, বিল্লাল হোসেন, শাহমাহমুদপুর ইউনিয়নের নেতা বিল্লাল হোসেন, লক্ষ্মীপুর ইউনিয়নের নেতা মোঃ নাদিমসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতা-কর্মীগণ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৩৫৯৮০
পুরোন সংখ্যা