চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
অবসরপ্রাপ্ত বৈজ্ঞানিক কর্মকর্তা নজরুল ইসলাম খানের ইন্তেকালে চাঁদপুর রোটারী ক্লাবের শোক
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের কৃতী সন্তান, অবসরপ্রাপ্ত বৈজ্ঞানিক কর্মকর্তা, বিশিষ্ট লেখক মোঃ নজরুল ইসলাম খান গত ৪ অক্টোবর ইন্তেকাল করেছেন (ইন্না...রাজেউন)। তিনি ঢাকার বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হলে সকাল সাড়ে ৯টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।



উল্লেখ্য, তিনি ছিলেন চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান খান, লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর সাবেক সভাপতি আনিসুর রহমান খান ও সাগরিকা স্টোরের পরিচালক মোরশেদ আলম খানের বড় ভাই এবং চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি অ্যাডঃ জামিল হায়দার বুলবুলের স্ত্রীর বড় ভাই। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাবের পক্ষ থেকে সভাপতি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু ও সেক্রেটারী খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন সহ সকল সদস্য গত ১২ অক্টোবর নিয়মিত সাপ্তাহিক সভায় গভীর শোক প্রকাশ করেছেন। সে সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৮২৪৬৮
পুরোন সংখ্যা