চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
আলগী দক্ষিণ ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা
হাসান আল মামুন
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। যুবলীগ নেতা সোহেল পাটওয়ারীর নেতৃত্বে সহাস্রাধিক লোক মিছিল সহকারে বর্ধিত সভায় যোগদান করেন। বিপুল সংখ্যক জনগণের উপস্থিতিতে বর্ধিত সভাটি জনসভায় রূপান্তরিত হয়।



সভায় প্রধান অতিথি চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মাহফুজুর রহমান টুটুল তাঁর বক্তব্যে বলেন, এ উপজেলাটি ছিলো অবহেলিত একটি উপজেলা। সেই পূর্বের অবহেলিত উপজেলা এখন আর অবহেলিত নেই। হাইমচর উপজেলাটি একটি মডেল উপজেলায় রূপান্তরিত হতে যাচ্ছে। রাস্তা-ঘাট, ঘর-বাড়ি, ব্রীজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান এমনকি নদী রক্ষা বাঁধসহ পুরো উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আর তা সম্ভব হয়েছে একমাত্র জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকার ফলে। তিনি বলেন, ২০০৮ সালে মহান আল্লাহপাক ডাঃ দীপু মনিকে চাঁদপুর তথা হাইমচরের অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নের জন্যে আমাদের মাঝে নৌকার মাঝি হিসেবে পাঠিয়েছেন। আপনারা তাঁকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তিনি নির্বাচনকালীন সময়ে তাঁর দেয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন। তাই ভাগ্য পরিবর্তন হয়েছে হাইমচরের জনসাধারণের। তিনি আরও বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে হাইমচরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে।



গতকাল ১৬ অক্টোবর সোমবার বিকেলে নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগ সদস্য মোঃ মিজান মুন্সির সভাপ্রধানে ও শাহরিয়ার পলাশের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগ সদস্য মোঃ ফারুক পাটওয়ারী, মোঃ গাজী আঃ গণি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফখরুদ্দীন আলী আহমেদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক এসএম আল মামুন সুমন, মোঃ কামরুল ইসলাম, আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহমেদ আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ান, আলগী দক্ষিণ ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ সোহেল পাটওয়ারী, মোঃ সোহাগ আখন, মোঃ দেলোয়ার হোসেন সুমন, উত্তর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ মহসীন পাটওয়ারী, আলগী দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরিফ হাওলাদার প্রমুখ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৯৭১২৪
পুরোন সংখ্যা