চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
জেলা প্রশাসক বরাবর ইসলামী আন্দোলনের স্মরকলিপি প্রদান ও বিক্ষোভ
১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমানের কাছে স্মারকলিপি প্রদান করেছেন সংগঠনের জেলা নেতৃবৃন্দ।



ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান পূর্বক বিপণীবাগে আয়োজিত সমাবেশে সংগঠনের জেলা সেক্রেটারী এবং চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী শেখ মুহাম্মাদ জয়নাল আবদীনের সভাপতিত্বে এবং জেলা জয়েন্ট সেক্রেটারী ও ইসলামী যুব আন্দোলন চাঁদপুর জেলা সভাপতি কেএম ইয়াসিন রাশেদসানীর পরিচালনায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওঃ বেলাল হোসাইন, শ্রমিক আন্দোলন জেলা সভাপতি মাওলানা আফসার উদ্দীন, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাম্মাদ রিয়াজুর রহমান, হাজীগঞ্জ উপজেলা সেক্রেটারী হাফেজ শাহাদাত প্রধান।



উপস্থিত ছিলেন মাওঃ ইকবাল হোসাইন, মামুনুর রশিদ বেলাল, আনোয়ার আল নোমান, মাওঃ আতাউল্লাহ মহসিন, মাওঃ আনছার আহমাদ, একে মোখতার হোসাইন, মুহা নেছার উদ্দীন প্রমুখ।



সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় এবং জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় রাষ্ট্রপতি বরাবর ১০ দফা দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৩৮৩৩১৭
পুরোন সংখ্যা