চাঁদপুর। বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮। ৩ কার্তিক ১৪২৫। ৭ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫০। অথবা তাদেরকে দান করেন পুত্র ও কন্যা উভয়ই এবং যাকে ইচ্ছা তাকে করে দেন বন্ধ্যা, তিনি সর্বজ্ঞ, সর্বশক্তিমান।

৫১। মানুষের জন্য অসম্ভব যে, আল্লাহ তার সাথে কথা বলবেন ওহীর মাধ্যম ছাড়া, অথবা পর্দার অন্তরাল ব্যতিরেকে অথবা এমন দূত প্রেরণ ছাড়া, যে দূত তাঁর অনুমতিক্রমে তিনি যা চান তা ব্যক্ত করে, তিনি সমুন্নত, প্রজ্ঞাবান।

৫২। আর এভাবেই আমি তোমার প্রতি ওহী করেছি রূহ (কুরআন) আমার নির্দেশে; তুমি তো জানতে না কিতাব কি ও ঈমান কি পক্ষান্তরে আমি একে করেছি আলো যা দ্বারা আমি আমার বান্দাদের মধ্যে যাকে ইচ্ছা পথ-নির্দেশ করি; তুমি অবশ্যই প্রদর্শন কর সরল পথ-

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


প্রতিভাবানদের আবিষ্কৃত জিনিস কখনো মৃল্যহীন হয় না।                           


-কুপ।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ^াস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।



 


ফটো গ্যালারি
কচুয়ার কড়ইয়া সার্বজনীন দুর্গা মন্দির পরিদর্শন
ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে উৎসব পালন নিশ্চিত করতে পুলিশ সবসময় জনগণের পাশে থাকবে
পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম
মোহাম্মদ মহিউদ্দিন
১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম বলেছেন, ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে যে কোনো উৎসব পালন নিশ্চিত করতে পুলিশ সবসময় জনগণের পাশে থাকবে। হিন্দু সম্প্রদায়ের বৃহত্তম উৎসব দুর্গা পূজা পালনে পুলিশের পক্ষ থেকে আপনাদের সর্বাত্ম্ক সহযোগিতা করা হবে। 'ধর্ম যার যার, উৎসব সবার'। আপনারা এ উৎসব নির্ভয়ে পালন করবেন। এ ক্ষেত্রে রাষ্ট্রযন্ত্র আপনাদের পাশে রয়েছে।



তিনি আরো বলেন, যারা সমাজের ভালো চায় আমরা তাদের পাশে রয়েছি। যারা সমাজের মন্দ চায় আমরা তাদের সম্মিলিতভাবে প্রতিহত করবো।



তিনি গত মঙ্গলবার সন্ধ্যায় কচুয়া পৌরসভাধীন কড়ইয়া সার্বজনীন দুর্গা মন্দির পরিদর্শনকালে মন্দিরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।



কড়ইয়া সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি উজ্জ্বল কৃষ্ণ মজুমদারের সভাপ্রধানে ও উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বিকাশ সাহার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।



আরো বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ফণি ভূষণ মজুমদার তাপু, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রিয়তোষ পোদ্দার, কড়ইয়া হরিসভা মন্দিরের সভাপতি ডাঃ মানিক মজুমদার সোহাগ প্রমুখ। এ সময় কচুয়া সার্কেল (এএসপি) মোঃ রাসেল শেখ, পরিদর্শক (তদন্ত) তদন্ত মুহাম্মদ শাহজাহান কামাল, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আকতার হোসেন সোহেল ভঁূইয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজসহ স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতা-কর্মী ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৩৪৬৪৮
পুরোন সংখ্যা