চাঁদপুর। বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮। ৩ কার্তিক ১৪২৫। ৭ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫০। অথবা তাদেরকে দান করেন পুত্র ও কন্যা উভয়ই এবং যাকে ইচ্ছা তাকে করে দেন বন্ধ্যা, তিনি সর্বজ্ঞ, সর্বশক্তিমান।

৫১। মানুষের জন্য অসম্ভব যে, আল্লাহ তার সাথে কথা বলবেন ওহীর মাধ্যম ছাড়া, অথবা পর্দার অন্তরাল ব্যতিরেকে অথবা এমন দূত প্রেরণ ছাড়া, যে দূত তাঁর অনুমতিক্রমে তিনি যা চান তা ব্যক্ত করে, তিনি সমুন্নত, প্রজ্ঞাবান।

৫২। আর এভাবেই আমি তোমার প্রতি ওহী করেছি রূহ (কুরআন) আমার নির্দেশে; তুমি তো জানতে না কিতাব কি ও ঈমান কি পক্ষান্তরে আমি একে করেছি আলো যা দ্বারা আমি আমার বান্দাদের মধ্যে যাকে ইচ্ছা পথ-নির্দেশ করি; তুমি অবশ্যই প্রদর্শন কর সরল পথ-

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


প্রতিভাবানদের আবিষ্কৃত জিনিস কখনো মৃল্যহীন হয় না।                           


-কুপ।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ^াস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।



 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন
প্রতিটি পূজা মন্ডপেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম
মতলব ব্যুরো
১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেছেন, প্রতিটি দুর্গা পূজা মন্ডপেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পূজা করবেন আপনারা, নিরাপত্তা দেয়ার দায়িত্ব আমাদের। ধর্ম যার যার, উৎসব সবার। সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ। পূজা চলাকালে কোনো দুষ্টচক্র অপ্রীতিকর ঘটনা ঘটালে কেউ রক্ষা পাবে না। প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপে কড়া নজরদারি রয়েছে। গত ১৫ অক্টোবর সন্ধ্যায় মহাবিল্য ষষ্ঠী পূজায় নারায়ণপুর জয়কালী বাড়ি দুর্গা পূজা মন্ডপ ও নায়েরগাঁও দাস বাড়ি দুর্গা পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি এ কথাগুলো বলেন। এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি কাউন্সিলর রোটাঃ কিশোর কুমার ঘোষ, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাস, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মোল্লা, রিপোটার্স ইউনিটির সভাপতি গোলাম হায়দার মোল্লা, ইউপি সদস্য বিনয় ভূষণ দাস, মোঃ উজ্জলসহ বিভিন্ন পূজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। পরে তিনি পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং পূজা মন্ডপের খোঁজখবর নেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬৫৫০৯
পুরোন সংখ্যা