চাঁদপুর। বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮। ৩ কার্তিক ১৪২৫। ৭ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫০। অথবা তাদেরকে দান করেন পুত্র ও কন্যা উভয়ই এবং যাকে ইচ্ছা তাকে করে দেন বন্ধ্যা, তিনি সর্বজ্ঞ, সর্বশক্তিমান।

৫১। মানুষের জন্য অসম্ভব যে, আল্লাহ তার সাথে কথা বলবেন ওহীর মাধ্যম ছাড়া, অথবা পর্দার অন্তরাল ব্যতিরেকে অথবা এমন দূত প্রেরণ ছাড়া, যে দূত তাঁর অনুমতিক্রমে তিনি যা চান তা ব্যক্ত করে, তিনি সমুন্নত, প্রজ্ঞাবান।

৫২। আর এভাবেই আমি তোমার প্রতি ওহী করেছি রূহ (কুরআন) আমার নির্দেশে; তুমি তো জানতে না কিতাব কি ও ঈমান কি পক্ষান্তরে আমি একে করেছি আলো যা দ্বারা আমি আমার বান্দাদের মধ্যে যাকে ইচ্ছা পথ-নির্দেশ করি; তুমি অবশ্যই প্রদর্শন কর সরল পথ-

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


প্রতিভাবানদের আবিষ্কৃত জিনিস কখনো মৃল্যহীন হয় না।                           


-কুপ।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ^াস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।



 


ফটো গ্যালারি
চাঁদপুরে বসতঘরে মা-মেয়েকে বেঁধে ডাকাতি
মিজানুর রহমান
১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে দুর্বৃত্তরা মা ও মেয়েকে বেঁধে বসতঘরে ডাকাতি করেছে। গত ১৬ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতে চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদনা হরিপুর বাজার সংলগ্ন আহছান খার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতের হামলায় গৃহবধূ জাকিয়া (৪৫) আহত হয়। তাকে গতকাল বুধবার সকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে যায় স্বজনরা।



প্রতিবেশী কালাম খান (৪০) জানান, মুখোশ ও বোরকা পরা ৪ ডাকাত আহছান খাঁর ঘরে ঢুকে স্ত্রী জাকিয়া বেগম ও তার ১৩ বছরের মেয়ে সুমাইয়াকে হাত-পা বেঁধে রেখে ঘরের সবকিছু তছনছ করে। এ সময় মূল্যবান জিনিসপত্র ঘরে তেমন ছিলো না। মহিলার কানের জিনিস, ঘরে থাকা নগদ কিছু টাকা ও মোবাইল সেট ডাকাতরা নিয়ে যায়।



কামাল খান আরো জানান, এদিন বাড়িতে কোনো পুরুষ ছিলো না। গৃহকর্তা আহছান খাঁ ঢাকায় কাওরান বাজারে ব্যবসা করেন। ধারণা করা হচ্ছে, সন্ধ্যার কোনো একসময় ডাকাতদের একজন ফাঁকা বাড়ি পেয়ে আগেই ঘরে ঢুকে লুকিয়ে ছিলো। রাত দুইটার পর তারা ডাকাতি করে।



খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য কাদির গাজী ঘটনাস্থল পরির্দশন করে ডাকাতি সম্পর্কে চেয়ারম্যান কালু পাটওয়ারীকে অবগত করেন। চেয়ারম্যান বিষয়টি থানা পুলিশকে জানান। এই ঘটনার কয়েকদিন আগে পার্শ্ববর্তী বালিয়া গ্রামে স্থানীয় ত্রিপুরা জাতি সমাজকল্যাণের এক কম্পিউটার শিক্ষকের বাসায় একই কায়দায় ডাকাতি সংঘঠিত হয়েছিলো।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৭৬৫৫৭
পুরোন সংখ্যা