চাঁদপুর। বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮। ৩ কার্তিক ১৪২৫। ৭ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫০। অথবা তাদেরকে দান করেন পুত্র ও কন্যা উভয়ই এবং যাকে ইচ্ছা তাকে করে দেন বন্ধ্যা, তিনি সর্বজ্ঞ, সর্বশক্তিমান।

৫১। মানুষের জন্য অসম্ভব যে, আল্লাহ তার সাথে কথা বলবেন ওহীর মাধ্যম ছাড়া, অথবা পর্দার অন্তরাল ব্যতিরেকে অথবা এমন দূত প্রেরণ ছাড়া, যে দূত তাঁর অনুমতিক্রমে তিনি যা চান তা ব্যক্ত করে, তিনি সমুন্নত, প্রজ্ঞাবান।

৫২। আর এভাবেই আমি তোমার প্রতি ওহী করেছি রূহ (কুরআন) আমার নির্দেশে; তুমি তো জানতে না কিতাব কি ও ঈমান কি পক্ষান্তরে আমি একে করেছি আলো যা দ্বারা আমি আমার বান্দাদের মধ্যে যাকে ইচ্ছা পথ-নির্দেশ করি; তুমি অবশ্যই প্রদর্শন কর সরল পথ-

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


প্রতিভাবানদের আবিষ্কৃত জিনিস কখনো মৃল্যহীন হয় না।                           


-কুপ।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ^াস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।



 


ফটো গ্যালারি
শারদীয় দুর্গা পূজা উপলক্ষে শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে আলহাজ্ব রেদওয়ান খান বোরহান
ভিশন ২০৪১ বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন
১৮ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন একাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী, কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মৎস্যজীবী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেছেন, উন্নত বাংলাদেশ গঠনে ও ভিশন-২০৪১ বাস্তবায়নে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন।



তিনি গতকাল বুধবার সন্ধ্যায় হিন্দু ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে চাঁদপুর শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। শীঘ্রই আমরা উন্নত রাষ্ট্রে পরিণত হবো। ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। এখানে বিভিন্ন ধর্মের মানুষের বসবাস রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এদেশে সকল মানুষের ধর্ম পালনের সুযোগ সৃষ্টি করেছে। আমরা চাই সকল মানুষই এদেশে তার ধর্ম কর্ম স্বাধীনভাবে পালন করুক।



তিনি বলেন, দেশের মানুষ বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও আর দেখতে চায় না। ধ্বংসের রাজনীতি মানুষ পছন্দ করে না। মানুষ চায় শান্তি। তাই দেশের মানুষ উন্নত বাংলাদেশ গঠনে আবারো প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে দেখতে চায়।



তিনি বুধবার বিকেলে বাবুরহাট বাজারে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগ, সন্ধ্যায় নতুন বাজার আহমদীয়া জামে মসজিদে মাগরিবের নামাজ শেষে নৌকা প্রতীকের সমর্থনে স্থানীয় ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন।



এরপর তিনি নতুন বাজার শ্রী শ্রী গোপাল জিউর আখড়ার দুর্গা মন্ডপ পরিদর্শন, রহমতপুর কলোনীর উদয়ন ক্লাবে যুব সমাজের সাথে কুশল বিনিময়, স্বর্ণখোলা হরিজন মন্দির, মঠখোলা কালী মন্দির, বাবুরহাট রমেশ দে'র বাড়ি , কুলু দা প্রসাদের বাড়ির দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন।



গণসংযোগ ও দুর্গা পূজা মন্ডপ পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা তরিকত ফেডারেশনের সাধারণ সম্পাদক মাওঃ মিজানুর রহমান, চাঁদপুর জেলা যুব স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মজিবুর রহমান মাইজা, সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজা, শাহ্ মাহমুদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান পাটোয়ারী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কবির খান, সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের মৎস্যজীবীলীগ নেতা জাকির হোসেন খান, আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি হাকিম গাজীসহ আওয়ামী লীগসহ বিভিন্ন নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৫২৭৮০৬
পুরোন সংখ্যা