চাঁদপুর। শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮। ৪ কার্তিক ১৪২৫। ৮ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৩। ঐ আল্লাহর পথ, যাঁর আধিপত্বে রয়েছে আকাশম-লী ও পৃথিবীতে যা কিছু আছে। সাবধান! সকল বিষয় আল্লাহরই দিকে প্রত্যাবর্তন করে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রচারণায় যে বিশ্বাসী নয় নিঃসন্দেহে সে কাজে বিশ্বাসী ।                      -পিথাগোর।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।

 


ফটো গ্যালারি
কচুয়ায় ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর সন্ত্রাসী হামলা : আহত ১০ গ্রেফতার ২
রাকিবুল হাসান ও মোহাম্মদ মহিউদ্দিন
১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ার রহিমানগর বাজার ও নাউলা গ্রামে বুধবার রাতে পৃথকভাবে ছাত্রলীগের নেতা-কর্মীদের উপর হামলা করেছে একদল সন্ত্রাসী। এতে ছাত্রলীগের অন্তত ১০জন নেতা-কর্মী গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা মনির প্রধান (৪২) এবং মিয়ার বাজার এলাকার ফারুক হোসেন (৩০)কে আটক করেছে। হামলায় আহতরা হচ্ছে ছাত্রলীগ নেতা ইমরান হোসেন টিটু (২৫), রাতুল চৌধুরী (২৭), রাবি্ব (২২), নাজমুল হাসান (২২) ও মাহবুব (২৮)। আহতদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েপ্রাথমিক চিকিৎসা শেষে ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতের মধ্যে ইমরান হোসেন টিটুর অবস্থা আশঙ্কাজনক।



স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন রাত ১২টার দিকে রহিমানগর বাজারের রহমানিয়া কফি হাউজের সামনে মোঃ শাহাদাত মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী ছাত্রলীগ নেতা রাতুল চৌধুরীকে মারধর করে। পরে স্থানীয়রা তাকে তাৎক্ষণিক রহিমানগর বাজারস্থ বেসিক ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা দেয়। এ সংবাদ ছড়িয়ে পড়লে গোহট উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান সুমনের নেতৃত্বে নাউলা গ্রামের বেশ ক'জন ছাত্রলীগ নেতা সিএনজি স্কুটার যোগে রহিমানগর বাজারে আহত রাতুল দেখতে আসার পথে নাউলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে ওই সন্ত্রাসীরা তাদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রহিমানগর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



আহতরা ইউনিয়ন ও রহিমানগর কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মী বলে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদল দাবি করেন। হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ মোঃ সোহেল রানা জানান, বুধবার রাত ১টার দিকে আহতের হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এর মধ্যে টিটু নামের ১জনসহ ৩জনকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।



কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান ভঁূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রহিমানগর এলাকায় ছাত্রলীগ কর্মীদের উপর হামলার খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দু'জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অপরাধীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এদিকে আহত ছাত্রলীগ নেতা-কর্মীদের স্বজন ও বিক্ষুব্ধ জনতা রাত দেড়টায় হামলার সাথে জড়িত সন্দেহে মঞ্জুর আহমেদ সুজনের বাড়িতে ও তার ছোট ভাই সুমনের ব্যবসায়িক প্রতিষ্ঠান মনোয়ারা ডায়াগনস্টিক সেন্টারে হামলা চালায়।



ছাত্রলীগ নেতাদের উপর হামলার ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



চাঁদপুর কণ্ঠের রহিমানগর প্রতিনিধি ফরহাদ চৌধুরী জানান, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ডা. মহীউদ্দীন খান আলমগীর এমপি বৃহস্পতিবার সকালে গুরুতর আহত তিন ছাত্রলীগ নেতাকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান এবং চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৩৫৩১৪
পুরোন সংখ্যা