চাঁদপুর। শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮। ৪ কার্তিক ১৪২৫। ৮ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৩। ঐ আল্লাহর পথ, যাঁর আধিপত্বে রয়েছে আকাশম-লী ও পৃথিবীতে যা কিছু আছে। সাবধান! সকল বিষয় আল্লাহরই দিকে প্রত্যাবর্তন করে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রচারণায় যে বিশ্বাসী নয় নিঃসন্দেহে সে কাজে বিশ্বাসী ।                      -পিথাগোর।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।

 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতির প্রস্তুতি সভায় আলহাজ্ব এমরান হোসেন মিয়া
পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে যুব সমাজ আগামী সরকার গঠনে প্রধান ভূমিকা পালন করবে
গোলাম মোস্তফা
১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব এমরান হোসেন মিয়া বলেছেন, পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বের প্রতি আস্থা রেখে সারাদেশে যুবসমাজ আজ ঐক্যবদ্ধ হয়েছে। তাই পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে আগামী সরকার গঠনে এই যুবসমাজ গুরুত্বপূর্ণ ভূমিকা বা ভ্যানগার্ডের ভূমিকায় অবতীর্ণ থাকবে। তিনি বলেন, এরশাদের শাসনামলে এ দেশের দিশেহারা যুবসমাজকে কর্মমুখী করার লক্ষ্যে তিনি সর্বপ্রথম দেশে কারিগরিসহ বিভিন্ন কর্মকা-ের সূচনা করেন। তিনি কারিগরি শিক্ষা ব্যবস্থার প্রর্বতক । এই কারিগরি শিক্ষার কারণেই আজ দেশের যুব সমাজ বিভিন্ন কর্মমুখী অবস্থায় রয়েছে। তিনি আরো বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্য প্রতিটি ভোট কেন্দ্রে যুব সমাজ ভ্যানগার্ডের ভূমিকা পালন করতে হবে। তাই এখন থেকে সেই প্রস্তুতি গ্রহণ করতে হবে। তিনি আগামী ২০ অক্টোবর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে পল্লীবন্ধু এরশাদের আহ্বানে আয়োজিত মহাসমাবেশ সফল করার লক্ষ্যে চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতির নেতৃবৃন্দকে চাঁদপুরের সকল যুব সমাজকে ঐক্যবদ্ধ করে অংশগ্রহণ করানোর আহ্বান জানান। তিনি চাঁদপুর জেলা যুব সংহতির কর্মকা-ের ভূয়সী প্রশংসা করেন।



আলহাজ্ব এমরান হোসেন মিয়া গতকাল চাঁদপুর শহরের রেলওয়ে ফিডার রোডে মহাসমাবেশ সফল করার লক্ষ্যে জেলা জাতীয় যুব সংহতি কার্যালয়ে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সংগঠনের আহ্বায়ক ফেরদৌস খানের সভাপ্রধানে ও সদস্য সচিব আলহাজ্ব নিঝুম পাটওয়ারীর পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক সফিউল আজম শাহজাহান, বিএম নুরুজ্জামান, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফারুক শেঠ, প্রাদেশিক বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম খান, জেলা জাপা নেতা শাহ আলম মিজি, ইব্রাহিম দেওয়ান স্বপন, মাওলানা জাকির হোসেন হিরু, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য নাজমুল গাজী, জেলা ছাত্র সমাজের আহ্বায়ক সোহরাফ হোসেন প্রমুখ।



সভায় 'আগামীকাল ২০ অক্টোবর চলো চলো ঢাকায় চলো মহাসমাবেশ সফল করো' এই শ্লোগানে চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতির শো-ডাউন করার সিদ্ধান্ত গৃহীত হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৩৭২১৭০
পুরোন সংখ্যা