চাঁদপুর। শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮। ৪ কার্তিক ১৪২৫। ৮ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৩। ঐ আল্লাহর পথ, যাঁর আধিপত্বে রয়েছে আকাশম-লী ও পৃথিবীতে যা কিছু আছে। সাবধান! সকল বিষয় আল্লাহরই দিকে প্রত্যাবর্তন করে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রচারণায় যে বিশ্বাসী নয় নিঃসন্দেহে সে কাজে বিশ্বাসী ।                      -পিথাগোর।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।

 


ফটো গ্যালারি
সাচার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন-২০১৮
অভিভাবক সদস্য পদে ১০ জনের মনোনয়ন সংগ্রহ
মোহাম্মদ মহিউদ্দিন
১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য পদের নির্বাচন আগামী ৬ নভেম্বর। ৯ অক্টোবর কচুয়া উপজেলা একাডেমিক সুপারভাইজার ও নির্বাচন দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা মুহাম্মদ আহসানুল হক তফসিল ঘোষণা করেন।

তফসিল সূত্রে জানা গেছে ১৬, ১৭, ১৮ অক্টোবর মনোনয়নপত্র সংগ্রহ, জমাদান ২১ অক্টোবর, বাছাই ও সদস্যপদ প্রত্যাহারের শেষদিন ২৪ অক্টোবর। এদিকে গত মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিনে দিনভর ১০ জন প্রার্থী সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এরা হচ্ছেন : মোঃ মফিজুল ইসলাম মেম্বার, নিমাই সরকার, সাংবাদিক মোঃ জামাল হোসেন, মোয়াজ্জেম হোসেন লিটন তালুকদার, মোশারফ হোসেন ভঁূইয়া, জাহাঙ্গীর দেওয়ান, সফিকুল ইসলাম, ইসমাইল হোসেন মোল্লা, আব্দুল খালেক তালুকদার ও মোঃ রফিকুল ইসলাম।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু জানান, ঐতিহ্যবাহী সাচার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ প্রক্রিয়ায় সম্পন্ন করার লক্ষ্যে ইতিমধ্যে আমাদের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি নেয়া হয়েছে। অবাধ ও সুষ্ঠুভাবে ভোটগ্রহণের লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

আজকের পাঠকসংখ্যা
১০২৮০৭২
পুরোন সংখ্যা