চাঁদপুর। শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮। ৪ কার্তিক ১৪২৫। ৮ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৩। ঐ আল্লাহর পথ, যাঁর আধিপত্বে রয়েছে আকাশম-লী ও পৃথিবীতে যা কিছু আছে। সাবধান! সকল বিষয় আল্লাহরই দিকে প্রত্যাবর্তন করে।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রচারণায় যে বিশ্বাসী নয় নিঃসন্দেহে সে কাজে বিশ্বাসী ।                      -পিথাগোর।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।

 


ফটো গ্যালারি
চাঁদপুরে বিশ্ব খাদ্য দিবস পালিত
স্টাফ রিপোর্টার
১৯ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

'কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই গড়বে ২০৩০-এর ক্ষুধামুক্ত বিশ্ব' এ প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে চাঁদপুর পালিত হয়েছে বিশ্ব খাদ্য দিবস-২০১৮। এ উপলক্ষে গত মঙ্গলবার সকাল ১০টায় সার্কিট হাউজের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

চাঁদপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আলী আহমেদের সভাপ্রধানে ও সদর উপজেলা কৃষি কর্মকর্তা আমিরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোখলেছুর রহমান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল মোতালেব ও জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম। আরো বক্তব্য রাখেন সহকারী তথ্য অফিসার দেলোয়ার হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা স্নিগ্ধা রায়, পারভিন আক্তার ও সঞ্জিতা দাস।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা দেলোয়ার হোসেন। সবশেষে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আলী আহমেদকে বিদায়ী সংবর্ধনা জানান জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওসমান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর মোতালেব প্রমুখ।

আজকের পাঠকসংখ্যা
১১১০৯
পুরোন সংখ্যা