চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
বিষ্ণুপুরে আলেমদের সাথে মতবিনিময়
যারা ধর্মকে পুঁজি করে অবৈধভাবে ক্ষমতায় আসতে চায় তাদের সে আশা কোনেদিন পূরণ হবে না
সুজিত রায় নন্দী
স্টাফ রিপোর্টার
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, যারা ধর্মের নামে ব্যবসা করে , যারা ধর্মকে পুঁজি করে অবৈধভাবে ক্ষমতায় যেতে চায় তাদের সে আশা কোনোদিন পূরণ হবে না। কারণ, বাংলার মানুষ এখন আর বোকা নয়, ধোকা দিয়ে জনগণকে ঠকানো যাবে না। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে দেশের আলেম-ওলামারা ঐক্যবদ্ধ। এ দেশের আলেম সমাজ দেখেছে বিগত সময় যারা ক্ষমতায় ছিলো তারা কোনো উন্নয়তো করেইনি বরং লুটপাটে ব্যস্ত ছিলো। আর আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, বাংলাদেশের ইতিহাসেও কোনো সরকার এতো কাজ করে নি। আনাচে-কানাচে, অলিতে-গলিতে যেখানেই চোখ পড়ে সেখানেই দেখা যায় শুধু উন্নয়ন আর উন্নয়ন। এই উন্নয়ন আর শেখ হাসিনার জনপ্রিয়তা দেখে একটি মহল সহ্য করতে পারছে না। তারা একাত্তরে যেমন বিরোধীতা করেছে এখনো তারা দেশকে ধ্বংস করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা যতই ষড়যন্ত্র করুক শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে পারবে না।



তিনি গতকাল সোমবার সকালে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শাহজালাল সিদ্দিকিয়া মাদ্রাসায় বিভিন্ন মসজিদের খতিব ও মাদ্রাসার আলেম-ওলামাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মাদ্রাসার মোহতামিম মাওঃ হারুনুর রশিদের সভাপ্রধানে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওঃ আবু ওসমান গণি, হাফেজ জুবায়ের আহমেদ, মাওঃ নাসির উল্যাহ, খতিব মাওঃ জাফর আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিঃ আঃ রব ভূঁইয়া, শ্রমবিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিজি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ার, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদিন, কাফরুল থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম নয়ন, সাবেক ছাত্রনেতা আতাউর রহমান পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ আহমেদ, সাবেক ছাত্রনেতা মোঃ রাসেল মিজি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য খোরশেদ হাওলাদার, মাইনুদ্দিন, সুজন সরকার, আলমগীর মেম্বার, জাহিদুল ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোশারফ হোসেন প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৩৬২৭০
পুরোন সংখ্যা