চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
কচুয়ায় ইউপি সদস্যের উপর হামলা আহত ১৫
কচুয়া প্রতিনিধি
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার উজানী বিএনপি বাজারে দু' গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হচ্ছেন ইউপি সদস্য মজিবুর রহমান (৫৬), মোস্তফা কামাল (৩৮), বোরহান (২৭), রায়হান (২২), রাসেল (২৭), এমদাদ উল্যাহ (২০), আল-আমিন (১৯), বশির উল্যাহ (২৫), ফারুক হোসেন (৩৪), আব্দুল হালিম (২৮), আরিফ হোসেন (১৮), মফিজ (৫২), শিপন (৪০), ইমান হোসেন (৩৮) ও আনোয়ার (৫৫)। আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।



কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন গুরুতর আহত ইউপি সদস্য মোঃ মজিবুর রহমান জানান, শনিবার রাতে তিনি উজানী গ্রামস্থ ফকির বাড়ির দোকান থেকে বাড়ি আসার সময় পথিমধ্যে তাকে দেখে একই গ্রামের স্বপনের নেতৃত্বে একটি মিছিল বের হয়। ওই মিছিল থেকে কিছু লোক পূর্ব শত্রুতার জের ধরে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে বলে তিনি দাবি করেন। এ খবর পেয়ে তার আত্মীয় স্বপন ছুটে আসলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হলে ১৫জন আহত হয়। আহতদের এলাকাবাসী উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করে। তন্মধ্যে প্রতিপক্ষ দলের শিপন ও আনোয়ার হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মজিবুর রহমান আরো জানান, ২০০১ সালে তৎকালীন ৪ দলীয় জোট সরকারের আমলে যারা আমাকে মারধর ও আমার বাড়িঘর ভাংচুর করেছে শনিবার তাদের নিয়েই নামধারী নেতা স্বপন আমার উপর এবং আমার লোকজনের উপর অতর্কিত হামলা ও মারধর করে। এ ব্যাপারে অভিযুক্ত স্বপনের বক্তব্য জানতে তার মোবাইল নাম্বারে ফোন করে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।



 


আজকের পাঠকসংখ্যা
৪০০২৯২
পুরোন সংখ্যা