চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
কচুয়ায় ড. জালাল আলমগীর স্মৃতি সংসদের ভিত্তিপ্রস্তর স্থাপন
কচুয়া প্রতিনিধি
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির জ্যেষ্ঠ সন্তান, বোস্টন বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক মরহুম ড. জালাল আলমগীর স্মৃতি সংসদের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।



গত রোববার সকালে উপজেলার মনপুরা বাতাবাড়িয়া বাজার সংলগ্ন নিজস্ব জায়গায় নতুন এ ভবনের কার্যক্রম উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মোফাচ্ছেল হোসেন খান।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহিম খলিল বাদল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন ঠিকাদার, উপজেলা যুবলীগের সদস্য ও প্রবাসী মোঃ জহিরুল ইসলাম প্রধান, ইউপি সদস্য ওবায়েদ মিয়া, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, কাদলা ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছফিউল্যাহ সফি, সাধারণ সম্পাদক হামিদ খান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেজবাহ উদ্দিন প্রমুখ। এ সময় ড. জালাল আলমগীর স্মৃতি সংসদের সদস্য স্থানীয় বাজার ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৪১২৪৫
পুরোন সংখ্যা