চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ইউসিবি ব্যাংকের এজেন্ট আউটলেট উদ্বোধন
ফরিদগঞ্জ ব্যুরো
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ বাসস্ট্যান্ডে ইউসিবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন হয়েছে। গত রোববার বিকেলে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন। এজেন্ট আউট লেটের স্বত্বাধিকারী মিজানুর রহমানের সভাপ্রধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের হেড অব এজেন্ট ব্যাংকিং মোঃ খিরখিল নওয়াজ, হেড অব বিজনেস এজেন্ট ব্যাংকিং মইনুল হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, ইউপি সদস্য বাহার উদ্দিন বাবলু ও বিশিষ্ট ব্যবসায়ী ইমাম হোসেন।



এর আগে সকালে উপজেলার পাটওয়ারী বাজারে একই ব্যাংকের আরেকটি এজেন্ট আউটলেট উদ্বোধন করা হয়। এজেন্ট আউট লেটের স্বত্বাধিকারী মিজানুর রহমানের সভাপ্রধানে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর। বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের হেড অব এজেন্ট ব্যাংকিং মোঃ খিরখিল নওয়াজ, হেড অব বিজনেস এজেন্ট ব্যাংকিং মইনুল হোসেন খান, ইউপি চেয়ারম্যান ও উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক এইচ এম হারুন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৩৪৪৬৮
পুরোন সংখ্যা