চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
মতলবের গোবিন্দপুরে প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্রীসহ আহত ৩
মতলব দক্ষিণ প্রতিনিধি
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার গোবিন্দপুর গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মা-মেয়েসহ ৩ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহতরা হলেন শাহনাজ আক্তার (১৬), পারভীন বেগম (৩৬) ও অাঁখি আক্তার।



সরজমিনে জানা গেছে, উপজেলার নারায়ণপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের প্রধানীয়া বাড়ির আনোয়ার আলীর ছেলে মোঃ জোহর আলীর সাথে একই বাড়ির মৃত কেরু প্রধানের ছেলে সেলিম প্রধান ও হালিম প্রধান গংয়ের দীর্ঘদিন ধরে সম্পত্তিগত বিরোধ চলে আসছিলো। এ প্রেক্ষিতে জোহর আলী মতলব দক্ষিণ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর পুলিশ বিষয়টি তদন্ত করে। তদন্তের পর উভয় পক্ষকে মতলব দক্ষিণ থানায় উপস্থিত হওয়ার জন্যে বলা হলে উভয় পক্ষ থানায় হাজির হলেও তারা তদন্তকারী কর্মকর্তার কথা উপেক্ষা করলে বিষয়টি অমীমাংসিত রয়ে যায়। এমতাবস্থায় তদন্তকারী কর্মকর্তা এলাকার আইনশৃঙ্খলা বজায় থাকা ও বিষয়টি মীমাংসার জন্যে আদালতে প্রেরণ করেন বলে জানা গেছে।



এদিকে উক্ত মামলায় আসামীগণ হাজিরা দিতে আদালতে গেলে মামলার বাদী জোহর আলী তার ভাইসহ দলবল নিয়ে জোরপূর্বক জায়গা দখল করতে গেলে প্রতিপক্ষের লোকজন বাধা দেয়। এ সময় জোহর আলী ও তার লোকজন বিবাদী মোঃ হালিম প্রধানের স্ত্রী পারভীন বেগম, মেয়ে স্কুলছাত্রী শাহনাজ আক্তার, সেলিম প্রধানের মেয়ে অাঁখি আক্তারকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বলে বিবাদীরা জানায়। গুরুতর আহত অবস্থায় শাহনাজ ও পারভীন বেগমকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করানো হলে অবস্থা গুরুতর দেখে তাদেরকে চাঁদপুর সরকারি হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



অভিযুক্ত জোহর আলীর কাছে জানতে চাইলে তিনি জোরপূর্বক জায়গা দখল ও মারধরের বিষয়টি এড়িয়ে যান।



ইউপি সদস্য মোঃ শাহাজউদ্দিন জানান, জোহর আলী এলাকার সালিসগণের সিদ্ধান্তকে অমান্য করে বিভিন্ন সময় থানা ও আদালতে মামলা দায়ের করেন।



মতলব দক্ষিণ থানার এএসআই চৌধুরী আলম জানান, বিষয়টি তদন্ত করার পর উভয় পক্ষ মীমাংসা না হওয়ায় এলাকার আইনশৃঙ্খলা বজায় থাকা ও বিষয়টি মীমাংসার জন্যে অভিযোগটি আদালতে প্রেরণ করি।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬৫২২১
পুরোন সংখ্যা