চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু
কামরুজ্জামান টুটুল
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গতকাল সোমবার হাজীগঞ্জে পৃথক ঘটনায় পুকুরের পানিতে ডুবে রাজু ও মিনা নামে ২ শিশুর মৃত্যু হয়েছে। নিহত রাজু (২) উপজেলার বাকিলা ইউনিয়নের স্থানীয় চতন্তর গ্রামের হাওলাদার বাড়ির আলামিন হাওলাদের ছেলে এবং মিনা (২) ফরিদগঞ্জ উপজেলার স্থানীয় দিগধাইর গ্রামের পাটওয়ারী বাড়ির দুলাল পাটওয়ারীর মেয়ে। মিনা তার মামার বাড়ি হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর ইউনিয়নের পাঁচৈ গ্রামের দক্ষিণ গাজী বাড়িতে এসে পুকুরে ডুবে মারা যায়।

চতন্তর হাওলাদার বাড়ির লোকজন জানান, বিকেলে রাজু খেলতে গিয়ে নিখোঁজ হয়। এরপর দীর্ঘক্ষণ রাজুকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়। চারদিকে খোঁজাখুঁজির এক পর্যায়ে রাজুকে পুকুরের পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে মিনার পারিবারিক সূত্রে জানা যায়, এদিন সকালে মামার বাড়িতে খেলতে গিয়ে মিনা নিখোঁজ হয়। নিখোঁজের প্রায় একঘন্টা পর মিনাকে পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জয়নাব বানু ২ শিশুর মৃত্যু নিশ্চিত করে বলেন, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মিনা ও রাজুর মৃত্যু হয়েছে।

আজকের পাঠকসংখ্যা
৪৭১৬৬৪
পুরোন সংখ্যা