চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
৪ নভেম্বর কলকাতায় পদক গ্রহণ করবেন চেয়ারম্যান কাশেম খান
২৩ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহাবঙ্গ সাহিত্য সংস্কৃতি পর্ষদ ও আন্তর্জাতিক মাদার তেরেসা রিচার্স কাউন্সিল কর্তৃক সমাজ সেবায় চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আগামী ৪ নভেম্বর রোববার ভারতের কলকাতায় বাংলা একাডেমির শিশির মঞ্চ চত্বরের সভাস্থলে পদক ও পুরস্কার গ্রহণ করবেন চাঁদপুর সদর উপজেলার ১১ নং ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কাশেম খান। তিনি ইতিপূর্বে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় একাধিক সম্মাননা পদক ও সনদপত্র গ্রহণ করেছেন।



গত ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটি কর্তৃক সনদপত্র ও সম্মাননা পদক এবং ১৬ অক্টোবর বিশ্ববঙ্গ সোসাইটি (বিবিএস) কর্তৃক সনদপত্র ও সম্মাননা পদক গ্রহণ করেছেন। চেয়ারম্যান কাশেম খান বলেন, এ অবদান আমার একার নয়। এটা আমার প্রাণপ্রিয় ইউনিয়নবাসীর। আমি যেনো পদক গ্রহণ শেষে সুস্থভাবে সকলের মাঝে ফিরে আসতে পারি সেজন্যে সকলের নিকট দোয়া কামনা করছি।



 


আজকের পাঠকসংখ্যা
৩৯৭৫১৮
পুরোন সংখ্যা