চাঁদপুর। শুক্রবার ৯ নভেম্বর ২০১৮। ২৫ কার্তিক ১৪২৫। ২৯ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫২। 'আমি তো শ্রেষ্ঠ এই ব্যক্তি হইতে, যে হীন এবং স্পষ্ট কথা বলিতেও অক্ষম।


৫৩। 'মূসাকে কেন দেওয়া হইল না স্বর্ণ-বলয় অথবা তাহার সঙ্গে কেন আসিল না ফিরিশ্তাগণ দলবদ্ধভাবে?


৫৪। এইভাবে সে তাহার সম্প্রদায়কে হতবুদ্ধি করিয়া দিল, ফলে উহারা তাহার কথা মানিয়া লইল। উহারা তো ছিল এক সত্যত্যাগী সম্প্রদায়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


assets/data_files/web

ভীরুরা ভয়ে পিছিয়ে পড়ে, সাহসীরা ভয়কে মাড়িয়ে এগিয়ে যায়।

-বদরুদ্দীন উত্তর।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট।

 


ফটো গ্যালারি
কাল পুরাণবাজার লোকনাথ মন্দির ও আশ্রমের ২২তম বাৎসরিক উৎসব
০৯ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দেশ ও জাতির কল্যাণ কামনায় প্রতি বছরের ন্যায় এ বছর ও উদ্যাপিত হবে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ২২তম বাৎসরিক ঘৃত প্রদীপ প্রজ্জ্বলন উৎসব। চাঁদপুর পুরাণবাজার হরিসভা রোডস্থ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর মন্দির ও আশ্রমে আগামীকাল ১০ নভেম্বর শনিবার প্রদীপ প্রজ্জ্বলনকে কেন্দ্র করে দিনব্যাপী অনুষ্ঠিত হবে পূজা ও প্রসাদ বিতরণসহ ব্যাপক ধর্মীয় অনুষ্ঠান। বিকেলে মন্দির প্রাঙ্গণে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত হাজারো নর-নারী নিজের ও জাতির কল্যাণ কামনায় জগতের অন্ধকার দূরীকরণে আলোর বার্তা ছড়িয়ে দিতে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশীর্বাদ প্রার্থনায় ঘৃত প্রদীপ প্রজ্জ্বলন করবেন।



 



অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা পূজা উদ্যাপন পরিষদ সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজমুদার, সাধারণ সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, সাহিত্য একাডেমী চাঁদপুরের মহাপরিচালক কাজী শাহাদাত, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথিবর্গ উপস্থিত থাকবেন বলে জানা যায়।



অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবর্গসহ জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষ সকলের উপস্থিতি কামনা করেছেন লোকনাথ মন্দির ও আশ্রম কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি কার্তিক চন্দ্র সাহা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রোটারিয়ান রিপন সাহা। উল্লেখ্য, প্রদীপ প্রজ্জলনে অংশ নেয়া ভক্তদের জন্য একসিদ্ধ প্রসাদের ব্যবস্থা রয়েছে। এছাড়া ও প্রদীপ প্রজ্জলন উপলক্ষ্যে আগেরদিন ৯ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় আরতী কীর্তন, লোকনাথ ব্রহ্মচারীর জীবন ভিত্তিক প্রামান্য চিত্র প্রদর্শনী রাত ৮টায় বর্ণাঢ্য শোভাযাত্রা, মঙ্গলঘট স্থাপন, মিশ্রি ভোগসহ প্রসাদ বিতরণের ব্যবস্থা রয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৩৯৯৩৩৬
পুরোন সংখ্যা