চাঁদপুা। শনিবার ১০ নভেম্বর ২০১৮। ২৬ কার্তিক ১৪২৫। ১ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


৫৬। আমি সৃষ্টি করিয়াছি জিন এবং মানুষকে এই জন্য যে, তাহারা আমারই ইবাদত করিবে।


৫৭। আমি উহাদের নিকট হইতে জীবিকা চাহি না এবং ইহাও চাহি না যে, উহারা আমার আহার্য্য যোগাইবে।


 


 


 


assets/data_files/web

খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


ফটো গ্যালারি
মডার্ন শিশু একাডেমিতে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা
স্টাফ রিপোর্টার
১০ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের ব্যাংক কলোনীর মডার্ন শিশু একাডেমির কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও মিলাদ অনুষ্ঠান হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে একাডেমির মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন ক্যাটাগরিতে ৭০ জন কৃতী শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে নগদ টাকা, ক্রেস্ট ও সনদ তুলে দেন প্রধান অতিথি পৌর কাউন্সিলর আব্দুল মালেক বেপারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ, জেলা ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী, চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আজিজ শিশির, বিশিষ্ট ব্যাংকার জয়নুল আবেদীন, মোঃ ইসমাইল হোসাইন প্রমুখ।



একাডেমির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ ওমর ফারুকের সভাপ্রধানে এবং উপাধ্যক্ষ মঞ্জুমা হকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬-এর সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুর রহমান মিয়াজী, বিষ্ণুদী মহল্লা কমিটির সাধারণ সম্পাদক তানজির রেজা রনি, জিটি রোড মহল্লা কমিটির প্রচার সম্পাদক মফিজুল ইসলাম আখন্দ, একাডেমির শিক্ষক মোঃ কামাল হোসেন, ফারজানা রহমান, নুসরাত জাহান, মোঃ শাখাওয়াত হোসেন, ফাহিমা আক্তার, শিরিন সুলতানা, সায়মা রশিদ, নাহিদা আক্তার মিলি, অভিভাবক মোঃ লোকমান হোসেন রিপন, মোঃ মিজানুর রহমানসহ ছাত্র-ছাত্রীবৃন্দ।



পরে ২০১৮ শিক্ষাবর্ষের সমাপনী পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী।



উল্লেখ্য, ২০১৭ সালের সমাপনীতে এ প্লাস ও বৃত্তিপ্রাপ্ত ৯ জন, বৃহত্তর কুমিল্লা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন থেকে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ১২ জন, সাধারণ গ্রেডে ১৮ জন এবং ২০১৮ শিক্ষাবর্ষে সমাপনী পরীক্ষায় অংশগ্রহণকারী ৩১ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৬৭৭৯
পুরোন সংখ্যা