চাঁদপুা। শনিবার ১০ নভেম্বর ২০১৮। ২৬ কার্তিক ১৪২৫। ১ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


চাঁদপুর জেলা ছাত্রদলের আলোচনা সভা
স্টাফ রিপোর্টার
১০ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


৭ নভেম্বর ঐতিহাসিক, মহান বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রদলের একাংশের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকেল ৪টায় শহরের নতুনবাজারে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া।



চাঁদপুর জেলা ছাত্রদলের সভাপতি সফিউদ্দিন বাবলুর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক সুকুমার রায়ের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা যুবদলের সভাপতি রাফিউস সাহাদাত ওয়াসিম পাটওয়ারী, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, চাঁদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাজী মোঃ মনির মিয়াজী, হাইমচর উপজেলা যুবদলের নেতা অধ্যাপক রুবেল হোসেন প্রমুখ।



প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান ভূঁইয়া বলেন, ৭ নভেম্বর মহান বিপ্লব ও সংহতি দিবস। এবারের দিবসটি এমন সময় পালন করা হচ্ছে, যখন দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারারুদ্ধ। শুধু তাই নয়, দেশব্যাপী বিরোধী জোটের নেতা-কর্মীদের গণগ্রেফতার চলছে। প্রতিনিয়ত মানুষ খুন, গুম, হামলা, মামলা অব্যাহত রয়েছে। এই দেশে এখন আর কোথাও কারো জীবনের নিরাপত্তা নেই। দেশে যেনো এক বিভীষিকাময় সময় চলছে। অনির্বাচিত এই সরকার আমাদের কোনো দাবি মেনে নেবে না। তাই এখন আর আমাদের পেছনে ফিরে তাকানোর সুযোগ নেই। আন্দোলন ছাড়া এখন আর কোনো পথ খোলা নেই। নির্বাচন ও আন্দোলনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯০০৪০
পুরোন সংখ্যা