চাঁদপুর। মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮। ২৯ কার্তিক ১৪২৫। ৪ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৯। আমি এই দুইটি অযথা সৃষ্টি করি নাই, কিন্তু উহাদের অীধকাংশই ইহা জানে না।

৪০। নিশ্চয়ই সকলের জন্য নির্ধারিত রহিয়াছে উহাদের বিচার দিবস।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


assets/data_files/web

অন্যের নিকট হাত পাতার ফলে মানুষের সর্বোত্তম সম্পদ বিনষ্ট হয়ে যায়। সে সম্পদ হচ্ছে আত্মমর্যাদাবোধ। 


-হযরত আলী (রাঃ)।


যে ব্যক্তি কোনে বিদ্বান, বিদ্যার্থীকে সাহায্য করে এবং সে সাহায্য যদি একটি ভাঙা কলম বা একটি কাগজ দ্বারাও হয়, তবে সে কাবাগৃহ সত্তর বার নির্মাণ করে দেওয়ার সওয়াব (পুণ্য) লাভ করবে।

 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে প্রাথমিকে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও সনদপত্র বিতরণ
কামরুজ্জামান টুটুল
১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলার প্রাথমিকে বিভিন্ন বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদেরকে পুরস্কৃত করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস। গত সোমবার উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষিকা, শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ এসএমমি, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী, শ্রেষ্ঠ কাব শিক্ষক, শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষক কর্মকর্তা ও ঝরেপড়ার হার রোধকল্পে কাজ করা ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ক্রেস্ট এবং সনদ প্রদান করা হয়।



এতে শ্রেষ্ঠ শিক্ষক তুহিন হায়দার, শ্রেষ্ঠ শিক্ষিকা রোকেয়া সুলতানা, শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ এসএমসির সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী আনিসুর রহমান মজুমদার, শ্রেষ্ঠ কাব শিক্ষক মোহাম্মদ মাসুদ হোসেন, শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষক কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান ও ঝরেপড়ার হার উল্লেখযোগ্যভাবে কমাতে সক্ষম বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানারা বেগম ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন।



উপজেলা শিক্ষক কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম বুলবুল সরকারের সভাপ্রধানে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর সরোয়ার জাহান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা একেএম মিজানুর রহমান, আফতাবুল ইসলাম, নাসরিন সুলতানা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বকর সিদ্দিক তফাদার ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান। এ সময় উপজেলার অন্য সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৬৩৪০৬
পুরোন সংখ্যা