চাঁদপুর। মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮। ২৯ কার্তিক ১৪২৫। ৪ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা সূরা তূর

৪৯ আয়াত, ২ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৭। মুত্তাকীরা তো থাকিবে জান্নাতে ও আরাম-আয়েশে,

১৮। তাহাদের প্রতিপালক তাহাদিগকে যাহা দিবেন তাহারা তাহা উপভোগ করিবে এবং তাহাদের রব তাহাদিগকে রক্ষা করিবেন জাহান্নামের ‘আযাব হইতে’।


assets/data_files/web

নতুন দিনই নতুন চাহিদা এবং নতুন দৃষ্টিভঙ্গীর উদয় করে। -জন লিডগেট।


ক্ষমতায় মদমত্ত জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলা ও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ।


ফটো গ্যালারি
চাঁদপুরস্থ ১২নং চান্দ্রা উন্নয়ন ফোরামের অভিষেক
১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ৯ নভেম্বর শুক্রবার রাত ৮টায় এসটি প্লাজা (৩য় তলা), জেএম সেনগুপ্ত রোড, নতুন বাজার, চাঁদপুর-এ চাঁদপুরস্থ ১২নং চান্দ্রা উন্নয়ন ফোরামের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এটিএম মোস্তফা হামিদী। স্বাগত বক্তব্য রাখেন ডাঃ এসএম জাহাঙ্গীর আলম। ওসমান গণি পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠানে আলোচনা করেন কাজী সাইয়েদুর রহমান, অ্যাডঃ শাহজাহান খান, কামরুল হাসান পাটওয়ারী (লিটন), মাওলানা ওয়ালিউল্যা, নূরুল ইসলাম, হুমায়ুন কবির, মজিবুর রহমান ও শরীফুল হাসান (সোহেল)। মূল প্রবন্ধ উপস্থাপন করেন এটিএম মোস্তফা হামিদী। আলোচকবৃন্দ চাঁদপুরস্থ ১২নং চান্দ্রা উন্নয়ন ফোরামের লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মপরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।



আলোচনা শেষে চাঁদপুরস্থ ১২নং চান্দ্রা উন্নয়ন ফোরামের কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টাম-লী সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়। কার্যনির্বাহী কমিটি : সভাপতি এটিএম মোস্তফা হামিদী, সহ-সভাপতি ডাঃ এসএম জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক কামরুল হাসান পাটওয়ারী (লিটন), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরীফুল হাসান (সোহেল), কোষাধ্যক্ষ মোঃ ওসমান গণি পাটওয়ারী ও প্রচার সম্পাদক মোঃ আমিনুল হক পাটওয়ারী। কার্যকরী সদস্যরা হলেন কাজী সাইয়েদুর রহমান, অ্যাডঃ শাহজাহান খান, গিয়াসউদ্দিন (মিন্টু), আবু সুফিয়ান (মন্টু), মুজিবুর রহমান ও হুমায়ুন কবির। উপদেষ্টাম-লী হলেন সৈয়দ আহমেদ খান, অ্যাডঃ মহসিন খান, মোঃ খলিলুর রহমান, মোঃ বিল্লাল খান, মোঃ জসিম উদ্দিন গাজী। অনুষ্ঠানে উপস্থিত সকলের জন্যে আপ্যায়নের ব্যবস্থা করা হয় এবং দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৭৬৭৬
পুরোন সংখ্যা