চাঁদপুর। মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮। ২৯ কার্তিক ১৪২৫। ৪ রবিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


০৭। তোমরা আল্লাহ ও তাহার রাসূলের প্রতি ঈমান আন এবং আল্লাহ তোমাদিগকে যাহা কিছুর উত্তরাধিকারী করিয়াছেন তাহা হইতে ব্যয় কর। তোমাদের মধ্যে যাহারা ঈমান আনে ও ব্যয় করে, তাহাদের জন্য আছে মহাপুরস্কার।


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর- ৪ (ফরিদগঞ্জ)
জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারীর বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ
ফরিদগঞ্জ ব্যুরো
১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ১২ নভেম্বর সোমবার দুপুরে ঢাকার নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী, বিএনপির কেন্দ্রীয় নেতা, খালেদা জিয়া মুক্তি পরিষদের সাধারণ সম্পাদক, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী বিপুল সংখ্যক নেতা-কর্মী সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।



এ সময় উপস্থিত নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, এই আসনে বিএনপির মধ্যে ব্যাপক গ্রুপিং, কোন্দল। তার কারণ অরাজনৈতিক ও ব্যবসায়ীদের হাতে ফরিদগঞ্জের রাজনীতি চলে যাওয়া। তাই এই আসনে আমার রাজনৈতিক কর্মকা-ের মূল্যায়ন করে দল আমাকে মনোনয়ন দেবে বলে আমি আশা রাখি। আমাকে মনোনয়ন দিলে এই এলাকায় বিএনপিতে কোনো কোন্দল-বিভাজন থাকবে না এবং দলের কোন্দল নিরসনে আমি কাজ করে যাবো।



এ সময় মনোনয়ন প্রত্যাশীর সাথে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সাধারণ সম্পাদক এম. আহমেদ খান মন্টু, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল তালুকদার, ফরিদগঞ্জ উপজেলা সাংস্কৃতিক দলের আহ্বায়ক, বিএনপি নেতা আবু হানিফসহ অসংখ্য নেতা-কর্মী।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৮৬০৮
পুরোন সংখ্যা