চাঁদপুর। মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮। ২৯ কার্তিক ১৪২৫। ৪ রবিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


০৭। তোমরা আল্লাহ ও তাহার রাসূলের প্রতি ঈমান আন এবং আল্লাহ তোমাদিগকে যাহা কিছুর উত্তরাধিকারী করিয়াছেন তাহা হইতে ব্যয় কর। তোমাদের মধ্যে যাহারা ঈমান আনে ও ব্যয় করে, তাহাদের জন্য আছে মহাপুরস্কার।


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
কচুয়া আসনে বিএনপির তিন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ
মোহাম্মদ মহিউদ্দিন
১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর-১ (কচুয়া) আসনে বিএনপির তিন নেতা গতকাল শনিবার পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এই তিন নেতা হচ্ছেন : বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ.ন.ম. এহসানুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য মোশারফ হোসেন ও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মানিক।

আ.ন.ম. এহসানুল হক মিলন দেশের বাইরে থাকায় তাঁর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তাঁর সহধর্মিণী নাজমুন নাহার বেবী। এছাড়া একইদিনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কচুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এমদাদুল হক রুমন। জাতীয় পার্টি থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ডাঃ একেএসএম শহীদুল ইসলাম শীঘ্রই দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, আওয়ামী লীগ থেকে এ আসনে ইতিমধ্যেই দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর, এনবিআরের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম হোসেন, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান ড. সেলিম মাহমুদ ও আওয়ামী লীগের জাপান শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৯৭৩৫
পুরোন সংখ্যা