চাঁদপুর। মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮। ২৯ কার্তিক ১৪২৫। ৪ রবিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


assets/data_files/web

বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
উদ্যোক্তা উন্নয়নে মাইডাস ফাইন্যান্সিংয়ের মতবিনিময় সভা
স্টাফ রিপোর্টার
১৩ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড, চাঁদপুর শাখা আয়োজিত উদ্যোক্তা উন্নয়নে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভা উদ্যাপনের মাধ্যমে নতুন উদ্যোক্তা সৃষ্টি এবং বিদ্যমান উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন ও সার্বিক সেবার মান উন্নয়নের লক্ষ্যে গতকাল চাঁদপুর শহরের হাজী মহসিন রোডস্থ নিজ কার্যালয়ে এসএমই ডে পালিত হয়।



কোম্পানির চেয়ারম্যান, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রোকেয়া আফজাল রহমান উক্ত দিবস উদ্যাপন করার ঘোষণা দেন। এ উপলক্ষে আয়োজিত সভায় উপস্থিত ব্যবসায়ী ও নারী উদ্যোক্তাগণ তাদের ব্যক্তিগত অভিজ্ঞতা বর্ণনা করেন এবং বিদ্যমান উদ্যোক্তাগণ তাদের ব্যবসায়িক সফলতার পেছনে মাইডাসের অবদানের জন্যে কৃতজ্ঞতা প্রকাশ করেন।



আলোচনায় নতুন উদ্যোক্তা সৃষ্টি এবং তাদের দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড কর্তৃক বিভিন্ন প্রশিক্ষণ কর্মসূচি আয়োজনের অনুরোধ করা হয়।



সভায় প্রধান অতিথি ছিলেন চাঁদপুর মাইডাসের ব্রাঞ্চ ইনচার্জ মোঃ মাসুদুর রহমান খান। ফিজা ফ্যাশনের প্রোপাইটর এমএ রশিদ, আলম ব্রাদার্সের প্রোপাইটর মোঃ আলম মিয়াজীসহ বিভিন্ন ব্যবসায়ী উদ্যোক্তা উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৬৬৯৬৮
পুরোন সংখ্যা