চাঁদপুর। বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮। ২২ অগ্রহায়ণ ১৪২৫। ২৭ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান


৫৯ আয়াত, ৩ রুকু, 'মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২২। অতঃপর মূসা তাহার প্রতিপালকের নিকট আবেদন করিল, ইহারা তো এক অপরাধী সম্প্রদায়।


২৩। আমি বলিয়াছিলাম, 'তুমি আমার বান্দাদিগকে লইয়া রজনী যোগে বাহির হইয়া পড়, তোমাদের পশ্চাদ্ধাবন করা হইবে।


২৪। সমুদ্রকে স্থির থাকিতে দাও, উহারা এমন এক বাহিনী যাহা নিমজ্জিত হইবে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


যারা যত বেশি টাকার পেছনে ছোটে, তারা জীবনে ততটাই অসুখী হয়। -সৌরভ মাহমুদ।


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের বিশেষ বর্ধিত সভা
কামরুজ্জামান টুটুল
০৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গতকাল বুধবার ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা ও পৌর শাখার বিশেষ বর্ধিত সভা করেছে। এতে সভাপতিত্ব করেন দলটির চেয়ারম্যান ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আসনের সংসদ সদস্য প্রার্থী আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী। হাজীগঞ্জস্থ ধেররা ঈমামে রাব্বানী দরবার শরীফের এদিন বিকেলে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেন, মহাজোটে আছি বলে নির্বাচনী মাঠ ছাড়ছি না। নির্বাচনকে চ্যালেঞ্জ নিয়ে মাঠে আছি এবং থাকবো। স্বাধীন রাষ্ট্রে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান এবং মুসলমান কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। এখানে সমপ্রদায়িকতার কোনো স্থান নেই। আলেমদেরকে অন্য ধর্মের মানুষ শ্রদ্ধা করে। আমি সংসদ সদস্য হলে হাজীগঞ্জ-শাহরাস্তির হিন্দুরা আরও শান্তিতে বসবাস করতে পারবে।

ইসলামিক ফ্রন্ট হাজীগঞ্জ উপজেলা সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজীর সভাপ্রধানে বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট কেন্দ্রীয় শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক মাওঃ মোহাম্মদ আলী নঙ্বন্দী, ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি এম নাঈম উদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম হায়দার হাসিব, ইসলামিক ফ্রন্ট চাঁদপুর জেলা সভাপতি মাওঃ মফিজুল ইসলাম আল আবেদী, সাধারণ সম্পাদক মাওঃ রফিকুল ইসলাম হেলালী, কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক মাওঃ মঈনুদ্দীন ভূঁইয়া আজমী, চাঁদপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার গোলাম মাওলা। উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি মাওঃ শাহাদাত হোসেন জাহেরী, হাজীগঞ্জ উপজেলা সহ-সভাপতি মোঃ মনজুর আলম পাটওয়ারী, সাধারণ সম্পাদক মাস্টার দেলোয়ার হোসেন, হাজীগঞ্জ শহর সভাপতি সৈয়দ মাহমুদ শাহ্ মোজাদ্দেদী, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আল আজাদ এবং ইসলামী ছাত্রসেনা জেলা ও উপজেলা নেতৃবৃন্দসহ দরবারের মুরিদান, আশেকানবৃন্দ।

আজকের পাঠকসংখ্যা
৪৭৪৭২৮
পুরোন সংখ্যা