চাঁদপুর। শুক্রবার ৭ ডিসেম্বর ২০১৮। ২৩ অগ্রহায়ণ ১৪২৫। ২৮ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৫। উহারা পশ্চাতে রাখিয়া গিয়াছিল কত উদ্যান ও প্র¯্রবণ;

২৬। কত শস্যক্ষেত্র ও সুরম্য প্রাসাদ,

২৭। কত বিলাস-উপকরণ, উহাতে তাহারা আনন্দ পাইত।

২৮। এইরূপই ঘটিয়াছিল এবং আমি এই সমুদ্রদয়ের উত্তরাধিকারী করিয়াছিলাম ভিন্ন সম্প্রদায়কে।


আইনের মৃত্যু হয় কিন্তু গ্রন্থের মৃত্যু নেই।

-বুলওয়ার লিটন।

 


মুসলমানগণের মধ্যে যার স্বভাব সবচেয়ে ভালো সেই সর্বাপেক্ষা ভালো ব্যবহার করে, তারাই তোমাদের মধ্যে সর্বাপেক্ষা শ্রেষ্ঠ ব্যক্তি।


ফটো গ্যালারি
ইসলামী আন্দোলন বাংলাদেশের আয়োজনে চাঁদপুর শহরের ১৫টি ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন
বিশেষ প্রতিনিধি
০৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর চাঁদপুর পৌর শাখার আয়োজনে চাঁদপুর শহরের ১৫টি ওয়ার্ডের প্রতিনিধিদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত শহরের বিপণীবাগ পার্টি হাউজে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের চাঁদপুর শহর শাখার সভাপতি মোঃ আলমগীর দিদারের সভাপ্রধানে এবং জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কেএম ইয়াছিন রাশেদ সানীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা মার্কার মনোনীত প্রার্থী শেখ মুহাঃ জয়নাল আবেদীন। তিনি বলেন, দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস দূর করতে ইসলামী আন্দোলন কাজ করে যাচ্ছে। আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন হবে কালো টাকার বিরুদ্ধে নির্বাচন। ইসলামী আন্দোলনের কালো টাকা নেই। কালো টাকা দিয়ে ভোট কেনা আমাদের লক্ষ্য নয়। সকল শ্রেণি-পেশার মানুষের মন জয় করাই আমাদের লক্ষ্য।



তিনি আরো বলেন, রাজনীতি এখন ব্যবসায় পরিণত হয়েছে। যুবকশ্রেণীকে ইয়াবা ও দুর্নীতির নেশাজগতে ঢুকিয়ে তাদের চরিত্রকে কুলশিত করে লাখ লাখ টাকার মালিক বানানো হচ্ছে। সাধারণ মানুষ বিষাক্ত রাজনীতি থেকে এখন মুক্তি পেতে চায়। ইসলামী আন্দোলন সেই লক্ষ্যেই এদেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, মানুষের মৌলিক ও ন্যায্য অধিকার আদায়ই ইসলামী আন্দোলনের মূল লক্ষ্য। জাতীয় পত্রিকার সম্পাদক ও রাজনৈতিক বিশ্লেষকরা এখন নড়েচড়ে বসেছে, ইসলামী আন্দোলনের কর্মকা- নিয়ে। আমাদের লক্ষ্য বাংলাদেশে ইসলামী শাসনব্যবস্থা কায়েম করা। আগামী সংসদ নির্বাচনে আমরা প্রমাণ করবো কতো মানুষ ইসলামী শাসনব্যবস্থা চায়। ইসলামী আন্দোলনে সম্পৃক্ত হলেই হবে না, এর দাওয়াত প্রতিটি ঘরে ঘরেও পেঁৗছে দিতে হবে। এ সময় তিনি নেতা-কর্মীদেরকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন না করার জন্যে হুঁশিয়ারি দেন।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার অর্থ সম্পাদক মামুনুর রশিদ খান বেলাল, চাঁদপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা নূরুদ্দীন, জেলা মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন তালুকদার, জেলা ইসলামী আন্দোলনের সহ-অর্থ সম্পাদক মাওলানা মুহাম্মাদ ইকবাল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন জাতীয় ওলামা আইমে পরিষদের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা আমিনুল্লা বিন নূরী, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন নোমান, জেলা ইশা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ রিয়াজুর রহমান, সহ-সভাপতি মহসিন হোসেন প্রমুখ। উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর শহর শাখার বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



অনুষ্ঠানশেষে চাঁদপুর-৩ আসনে হাতপাখার মনোনীত প্রার্থী শেখ মুহাঃ জয়নাল আবেদীনের হাতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আমিনুল্লা বিন নূরী ইসলামী আন্দোলনে যোগদান করেন। পরে চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ড ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মাওলানা আলী আহম্মদ শেখ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৮৭৮১৭
পুরোন সংখ্যা