চাঁদপুর। শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮। ১ পৌষ ১৪২৫। ৭ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৭। উহাকে ধর এবং টানিয়া লইয়া যাও জাহান্নামের মধ্যস্থলে,

৪৮। অতঃপর উহার মস্তকের উপর ফুটন্ত পানি ঢালিয়া শাস্তি দাও-

৪৯। এবং বলা হইবে ‘আস্বাদ গ্রহণ কর, তুমি তো ছিলে সম্মানিত, অভিজাত!   ¬





 


আদেশ সবাই দিতে পারে না।

  -শরৎচন্দ্র চট্টোপাধ্যায়।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।





 


ফটো গ্যালারি
মমিনউল্লাহ পাটওয়ারীর সহধর্মিণীর দাফন সম্পন্ন
স্টাফ রিপোর্টার
১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মহাপরিচালক, সাবেক সচিব এবং চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের পরিচালনা পর্ষদের সদস্য মমিনউল্লাহ পাটওয়ারী বীর প্রতীকের সহধর্মিণী নাজনীন মমতাজের জানাজা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় চাঁদপুর সদর উপজেলার মৈশাদী মমিন উল্লাহ পাটওয়ারী বীর প্রতীক একাডেমী প্রাঙ্গণে জানাজার পূর্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, মরহুমার স্বামী মমিনউল্লাহ পাটওয়ারী ও তার বড় ছেলে নাজমুল মমিন।



জানাজায় ইমামতি করেন অধ্যাপক হাফেজ বশিরউল্লাহ। জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গত বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটে ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৩ বছর। তিনি স্বামী, দুই ছেলেসহ অনেক আত্মীয়স্বজন যান।



জানাজায় অংশ নেন চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক কাজী শাহাদাত, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা গণফোরামের সভাপতি অ্যাডঃ সেলিম আকবর, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মির্জা জাকির, ব্যবসায়ী নেতা মোস্তাক হায়দার চৌধুরীসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় এলাকাবাসী।



 


আজকের পাঠকসংখ্যা
৬৮৬৪৯৮
পুরোন সংখ্যা